ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

বিয়ের আগের দিন মদপান, পরদিন মৃত্যু

প্রকাশিত: ২১:১৯, ১ ফেব্রুয়ারি ২০২৪  
বিয়ের আগের দিন মদপান, পরদিন মৃত্যু

ঢাকার কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় অতিরিক্ত মদ্যপানে সৌরভ সাহা (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি বুধবার বিয়ে করেছিলেন।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টায় অসুস্থ অবস্থায় সৌরভ সাহাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন বন্ধু ও স্বজনেরা। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

সৌরভ সাহা ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার শিরগ্রামের গৌরাঙ্গ সাহার ছেলে। তিনি রাজধানীর জিনজিরা এলাকায় কাপড়ের ব্যবসা করতেন বলে জানা গেছে।

সৌরভ সাহার বন্ধু অমিত সাহা বলেন, গতকাল আমার বন্ধু সৌরভ বিয়ে করেছে। বিয়ে উপলক্ষে মঙ্গলবার রাতে সে বন্ধুদের সঙ্গে মদপান করে। এরপর অসুস্থ হয়ে পড়ে। রাতে তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এরপর গতকাল তার বিয়ে হয়। বিয়ের পরপর আবার সে অসুস্থ হয়ে পড়ে। আজ সন্ধ্যায় তার অবস্থা খারাপ হলে ঢাকা মেডিক্যালে নিয়ে আসি। পরীক্ষার পর চিকিৎসক জানান, সে আর বেঁচে নেই।

আগামীকাল শুক্রবার সৌরভ সাহার বৌভাতের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। এর আগেই তিনি মারা গেলেন। সৌরভের বন্ধু অমিত বলছিলেন, ‘এখন তার নতুন বিয়ে করা স্ত্রীর কী হবে, আর তার পরিবারেরই-বা কী অবস্থা হবে?’

সৌরভ সাহার কাকাতো ভাই অমরেশ সাহা বলেন, তার স্ত্রীর নাম তিথি। তারা আমাদের পূর্বপরিচিত। পরিবারিকভাবেই বিয়ে হয়েছে তাদের। 

তিনি বলেন, ধর্মীয় রীতি অনুযায়ী বিয়ের আগের দিন বর-কনেকে উপোষ থাকতে হয়। ধারণা করা হচ্ছে, সৌরভ উপোষ থেকে গায়ে হলুদের দিন বন্ধুদের সঙ্গে মদ্যপান করে অসুস্থ হয়ে পড়ে। অসুস্থ শরীর নিয়েই গতকাল গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার লখেরচর গ্রামে তার বিয়ে হয়। আজ বউ নিয়ে কেরানীগঞ্জের জিনজিরায় আসার পর তার অবস্থা বেশি খারাপ হয়ে যায়। পরে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে সৌরভের সঙ্গে থাকা বাকি বন্ধুরা সুস্থ আছেন। 

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, সৌরভ সাহার মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়