ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

গুলশানে বিশ্বমানের জুয়েলারি শোরুম চালু করল ডায়মন্ড ওয়ার্ল্ড 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৩, ১ মার্চ ২০২৪  
গুলশানে বিশ্বমানের জুয়েলারি শোরুম চালু করল ডায়মন্ড ওয়ার্ল্ড 

দেশের শীর্ষস্থানীয় জুয়েলারি প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড রাজধানীর গুলশানে বিশ্বমানের জুয়েলারি শোরুম ‘দ্য সিগনেচার’ উদ্বোধন করেছে।  

শুক্রবার (১ মার্চ) বিকেলে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান ফিতা ও কেক কেটে শোরুমটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। এর আগে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা। 

এ সময় উপস্থিত ছিলেন—এফবিসিসিআই‘র সাবেক সভাপতি ও বেঙ্গল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জসিম উদ্দিন, সাবেক সভাপতি আবদুল আউয়াল মিন্টু, স্কয়ার গ্রুপের চেয়ারম্যান স্বপন চৌধুরী, একাত্তর টিভির ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবু, ডায়মন্ড ওয়ার্ল্ডের পরিচালক অমিয় কুমার আগরওয়ালা, ডায়মন্ড ওয়ার্ল্ডের চেয়ারম্যান সবিতা আগরওয়ালা,পরিচালক পিন্টু কুমার আগরওয়ালাসহ বিভিন্ন সেক্টরের গণ্যমান্য ব্যক্তিরা। 

শোরুম উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে সালমান এফ রহমান বলেন, এরকম অত্যাধুনিক শোরুমের শুভযাত্রায় ডায়মন্ড ওয়ার্ল্ডকে ধন্যবাদ জানাই। আমাদের দেশে জুয়েলারি খাতে কাজ করার অনেক সুযোগ আছে। শুধু আমাদের দেশের মার্কেটের জন্য নয়, বিদেশেও এক্সপোর্ট করারও সুযোগ আছে। আমি ডায়মন্ড ওয়ার্ল্ডকে অনুরোধ করব, তারা যেন এক্সপোর্টও করে।  

প্রধান অতিথিকে শুভেচ্ছা জানিয়ে ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন, আমরা অল্প সময়ের মধ্যে ৩২টি আউটলেট করতে পেরেছি। গ্রাহকদের ব্যাপক সাড়া, আস্থা এবং বিশ্বাস আমাদের এত দূর নিয়ে এসেছে। আমরা দুটি ফ্যাক্টরি করেছি। আমরাই প্রথম রাফ ডায়মন্ড কাটিং করে এক্সপোর্ট করেছি। গোল্ডের রিফাইনারির মাধ্যমে গোল্ডের র-ম্যাটারিয়াল পাওয়া গেলে এক্সপোর্ট করা আমাদের জন্য সহজ হবে। আমার বিশ্বাস, আগামীতে জুয়েলারি খাত দেশের জিডিপিতে ভালো অবদান রাখবে।  

হাসান/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়