ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

‘নৌপথ-নদীবন্দরগুলো ঠিক আছে কি না, লক্ষ্য রাখতে হবে’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৪, ২০ মার্চ ২০২৪  
‘নৌপথ-নদীবন্দরগুলো ঠিক আছে কি না, লক্ষ্য রাখতে হবে’

বিআইডব্লিউটিএ অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ সাক্ষাৎ করেন

কর্মকর্তাদের উদ্দেশে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, নৌপথ ও নদীবন্দরগুলো ঠিক আছে কিনা, মানুষ এগুলো ব্যবহার করে উপকৃত হচ্ছে কি না, সে বিষয়ে লক্ষ্য রাখতে হবে।

বুধবার (২০ মার্চ) বিআইডব্লিউটিএ অফিসার্স অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতারা ঢাকায় মিন্টু রোডস্থ বাসভবনে সাক্ষাৎ করতে এলে তিনি এসব কথা বলেন।

নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) এর সার্বিক উন্নয়ন এবং চারিত্রিক কাঠামো অফিসার্স অ্যাসোসিয়েশনের কর্মকর্তাদের ওপর নির্ভর করে। যেখানে উন্নয়ন কাজ হয়, সেখানে কিছু প্রশ্ন থাকতেই পারে। তবে কাজটি সঠিকভাবে করছি কি না, সেটা হলো বড় বিষয়। সরকারের দায়িত্ব হচ্ছে পথ দেখানো। সে পথেই সবাই হাঁটবে।

তিনি বলেন, এগিয়ে যাওয়ার জন্য সাপোর্ট লাগে। আর সেই সাপোর্ট হলো বঙ্গবন্ধু। তিনি যেভাবে দেশ নিয়ে ভেবেছেন। সে বিষয়টি ধারণ করতে হবে। আমাদের মূল জায়গাটি হল মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শ। সেই আদর্শকে ধারণ করে কাজ করতে হবে।

বিআইডব্লিউটিএ অফিসার্স অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি রকিবুল ইসলাম তালুকদার এবং সাধারণ সম্পাদক এ কে এম আরিফ উদ্দিনের নেতৃত্বে সংগঠনের ২৫ সদস্য প্রতিমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন।

আসাদ/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়