Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

এ সপ্তাহের রাশিফল (১৭-২৩ জুলাই)

প্রকাশিত: ১০:২৫, ১৭ জুলাই ২০২১   আপডেট: ১০:২৭, ১৭ জুলাই ২০২১
এ সপ্তাহের রাশিফল (১৭-২৩ জুলাই)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক-জাতিকারা গতিশীল,বেগবান। এ সপ্তাহে স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সচেতন থাকুন। যেকোনো প্রতিকূল পরিবেশে পজিটিভ থাকার চেষ্টা করুন। চঞ্চলতা, অস্থিরতা পরিহার করুন। পেশা নির্বাচনে আবেগের বশে কোনো তাড়াহুড়া করবেন না। সতর্ক থাকুন। প্রিয়জনের সান্নিধ্য আপনার জন্য আনন্দদায়ক হবে। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য লাল ও সবুজ রঙ ব্যবহার করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): রোগ সংক্রান্ত বিষয়ে যথেষ্ট সচেতন থাকুন। পরিশ্রমের মাধ্যমে সময় ও সুযোগের সদ্ব্যবহার করতে পারলে যথেষ্ট সফলতা পাবেন। পারিবারিক আনন্দ উপভোগ করবেন। আর্থিক যোগাযোগ শুভ। নতুন পরিকল্পনা বাস্তবায়নে সফল হবেন। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য সাদা ও গোলাপি রঙ ব্যবহার করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে যথেষ্ট মনোযোগী হোন। অস্থির মানসিকতার জন্য কাজে বাধা সৃষ্টি হবে। প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সঙ্গে করুন, সফলতা পাবেন। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। যথেষ্ট সাবধানতা অবলম্বন করুন। বিশ্রাম গ্রহণ করুন। আর্থিক লেনদেন আপনার জন্য ভালো। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য সবুজ ও নীল রঙ ব্যবহার করুন।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): মানসিক শক্তি বৃদ্ধি করুন। সঠিক স্বাস্থ্যবিধি মেনে চলুন। সর্বস্থানে মানিয়ে চলার চেষ্টা করুন। দাম্পত্য ও পারিবারিক জীবন ভালো যাবে। প্রিয়জনের সঙ্গে সুখের অনুভূতি পাবেন। আর্থিক যোগাযোগ শুভ। ভ্রমণে সতর্ক থাকুন। স্পন্দন বৃদ্ধির জন্য ক্রিম ও সবুজ রঙ ব্যবহার করুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): অন্যের প্রতি ভালোবাসা, সংবেদনশীল মনোভাবের জন্য আপনি যথেষ্ট মূল্যায়ন পাবেন। শারীরিক বিষয়ে যথেষ্ট সতর্ক থাকুন। ভ্রমণ ও চলাফেরায় যথেষ্ট সতর্ক হয়ে চলাফেরা করুন। প্রিয়জনের সান্নিধ্য আপনাকে মানসিক পরিতৃপ্তি দেবে। আর্থিক যোগাযোগ শুভ। স্পন্দন বৃদ্ধির জন্য হালকা সবুজ, সাদা ও কমলা রঙ ব্যবহার করুন।.

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): স্বাস্থ্য সুরক্ষায় সঠিক পদক্ষেপ গ্রহণ করুন। ট্রান্সপোর্ট এজেন্সিদের জন্যে ভালো সময়। প্রবাসীদের কর্মসংস্থানে নতুন সুযোগ তৈরি হওয়ার সম্ভবনা আছে। নেতিবাচক পরিবেশ ও মানুষের সঙ্গ এড়িয়ে চলুন। দাম্পত্য ও পারিবারিক জীবন আনন্দদায়ক হবে। প্রিয়জনের সঙ্গে আন্তরিক ও নিবিড় সম্পর্ক থাকবে।আর্থিক যোগাযোগ শুভ। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য নীল ও বেগুনি রঙ ব্যবহার করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): সঠিক স্বাস্থ্যবিধি মেনে চলুন। আপনার পরিকল্পনা বাস্তবায়নে কিছুটা সফলতা পাবেন। পারিবারিক শৃঙ্খলা বজায় থাকবে। নেতিবাচক পরিবেশ থেকে নিজেকে সরিয়ে রাখুন। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক তৈরি হবে। আর্থিক বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। সিনিয়র কারো সহযোগিতা পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য বেশ সম্ভবনাময় সপ্তাহ। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সুসম্পর্ক বজায় থাকবে। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য নীল ও সবুজ রঙ ব্যবহার করুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): শারীরিক বিষয় নিয়ে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করুন। আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তাভাবনা করুন। যানবাহন ও চলাচলে বিশেষ সাবধানতা অবলম্বন করুন। পারিবারিক জীবনে আপনার গুরুত্ব বৃদ্ধি পাবে। আর্থিক যোগাযোগ শুভ। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য লাল ও কমলা রঙ ব্যবহার করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ডিসেম্বর): ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য এ সপ্তাহটি বেশ উন্নতির শুভ ইংগিত দিচ্ছে। তবে স্বাস্থগত বিষয় নিয়ে যথেষ্ট সচেতন হোন। কেউ কেউ আর্থিক সংক্রান্ত বিষয়ে বেশ চাপে থাকতে পারেন। পারিবারিক জীবনের শান্তি ও গুরুত্ব বৃদ্ধি পাবে। বৈদেশিক যোগাযোগ শুভ। কর্মসংক্রান্ত বিষয়ে সফলতা পাবেন। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য হলুদ ও বেগুনি রঙ ব্যবহার করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মানসিকভাবে চাঙা থাকবেন। পারিবারিক সম্পর্কে সমঝোতা দরকার। পেশাগতভাবে ভালো যাবে। সঠিক স্বাস্থ্যবিধি মেনে চলুন। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকুন। বিনিয়োগে সফলতা পাবেন। আর্থিক দিক থেকে ভালো থাকবেন। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য সবুজ ও নীল রঙ ব্যবহার করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): এ সপ্তাহ আপনার জন্য বেশ সম্ভবনাময়। আর্থিক যোগাযোগ শুভ। আপনি আপনার পরিকল্পনা বাস্তবায়নে কিছুটা সফলতা পাবেন। সবধরনের মতানৈক্য এড়িয়ে চলুন। বিদেশ থেকে কোনো সুখবর পেতে পারেন। প্রিয়জনের সঙ্গে বেশ রোমান্টিক সময় কাটবে। তবে চলাফেরায় সতর্ক থাকুন। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য লাল ও নীল রঙ ব্যবহার করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০মার্চ): শারীরিক বিষয়ে যথেষ্ট সচেতন হোন। মানসিক অস্থিরতা নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। কর্মপরিবেশে ইতিবাচক মনোভাব পোষণ করুন। আর্থিক বিষয় নিয়ে যথেষ্ট সাবধান হওয়া উচিত। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য সবুজ রঙ ব্যবহার করুন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়