ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

নোবিপ্রবিতে ‘পিএইচডির গল্প’ শুরু ১১ এপ্রিল 

নোবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ৭ এপ্রিল ২০২২  
নোবিপ্রবিতে ‘পিএইচডির গল্প’ শুরু ১১ এপ্রিল 

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) প্রথমবারের মতো আয়োজিত হচ্ছে পিএইচডি’র গল্প। আগামী ১১ এপ্রিল থেকে বিশ্ববিদ্যালয়ের সায়েন্স ক্লাবের উদ্যোগে শুরু হবে এ আয়োজন। 

বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে উদ্বোধনী প্রোগ্রামে প্রধান অতিথি থাকবেন নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. দিদার-উল-আলম। বিশেষ অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য

অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ হানিফ মুরাদ।

উদ্বোধনী প্রোগ্রামে পিএইচডির গল্প, অভিজ্ঞতা সম্পর্কে জানাবেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ও প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন নোবিপ্রবি সায়েন্স ক্লাবের উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ শফিকুল ইসলাম।

আয়োজকরা জানান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের গবেষণামুখী করা ও উচ্চশিক্ষায় উদ্বুদ্ধ করার লক্ষ্যে এই আয়োজন করেছে নোবিপ্রবি সায়েন্স ক্লাব। প্রতি মাসে ২টি করে সেশনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকরা তাদের পিএইচডি যাত্রার অভিজ্ঞতা শেয়ার করবেন ও গবেষণা সংশ্লিষ্ট দিকনির্দেশনা প্রদান করবেন।

ফাহিম/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়