ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

‘নক্ষত্র’-এ মিষ্টি

প্রকাশিত: ১৮:৩৫, ৪ মে ২০২৪  
‘নক্ষত্র’-এ মিষ্টি

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের নায়িকা মিষ্টি জান্নাত। তার অভিনীত কয়েকটি সিনেমা এরই মধ্যে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। বিরতি কাটিয়ে ফের চলচ্চিত্রে নিয়মিত হচ্ছেন। সম্প্রতি তিনি ‘দেহ’ নামের নতুন সিনেমায় নাম লেখান। এর শুটিং শুরুর আগেই ‘নক্ষত্র’ নামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মিষ্টি। সিনেমাটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক। 

আগামী মাসের ২৫ তারিখ ‘নক্ষত্র’ সিনেমার দৃশ্যধারণ শুরু করা হবে বলে রাইজিংবিডিকে জানান মিষ্টি জান্নাত। তিনি বলেন, ‘‘নক্ষত্র’ সিনেমার গল্প অসাধারণ। সিনেমাটির নির্মাতা মানিক ভাই একজন গুণী নির্মাতা। আমাদের অনেকদিনের পরিচয় হলেও মানিক ভাইয়ের পরিচালনায় প্রথমবার কাজ করতে যাচ্ছি। আশা করছি ভালো কিছু হবে।’’

‘নক্ষত্র’ সিনেমার গল্প লিখেছেন আসাদ জামান। সিনেমাটির গল্প প্রসঙ্গে জানতে চাইলে নির্মাতা মানিক রাইজিংবিডিকে বলেন, সিনেমাটির গল্প এখনই বলতে চাই না। গল্প রেডি। এখন চলছে অভিনয় শিল্পী বাছাই। মিষ্টির বিপরীতে নায়ক হিসেবে কে থাকছেন তা এখনও ফাইনাল হয়নি। কয়েকজনের সঙ্গে কথা হয়েছে তবে চূড়ান্ত নয়, আগামী মাসের মধ্যে চূড়ান্ত করে শুটিং শুরু করবো।  

শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রের মাধ্যমে মিষ্টির অভিষেক বড় পর্দায়। এরপর কাজ করেছেন আরও বেশ কিছু চলচ্চিত্রে। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত চলচ্চিত্র ‘তুই আমার রানি’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

ঢাকা/রাহাত/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়