ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নতুন ফোন আনল মটোরোলা

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৭, ৩১ জানুয়ারি ২০২১  
নতুন ফোন আনল মটোরোলা

দেশের বাজারে ‘ই’ সিরিজের বাজেট স্মার্টফোন ‘মটো ই৭ প্লাস’ আনল মটোরোলা। দেশব্যাপী খুচরা বিক্রয় কেন্দ্র এবং ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজে একযোগে ফোনটি বিক্রি শুরু হয়েছে। দেশের বাজারে ফোনটি শুধু মিষ্টি ব্লু রংয়ে পাওয়া যাচ্ছে। ফোনটির দাম ১৪ হাজার ৯৯৯ টাকা।

পারফরম্যান্স, ক্যামেরা, ব্যাটারি ও অন্যান্য ফিচারের দিক থেকে এই মডেলের ফোনটি বেশ শক্তিশালী। উন্নতমানের সব ফিচার থাকায় ফোনটির ব্যবহারকারীদের ভালো অভিজ্ঞতা দেবে। ফোনটিতে সুপার রেসপন্সসিভ ও আধুনিক কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। নাইট ভিশন ফিচারসহ ডুয়াল রিয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে, যার প্রধান ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, দুই দিনের ব্যাকআপ নিশ্চয়তার জন্য ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও ফার্স্ট চাজিং সুবিধা এবং ৬.৫ ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডি প্লাস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে ফোনটিতে।

ফোনটি চলবে আপডেট অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে। এতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি বিল্ট-ইন-স্টোরেজ ব্যবহার করা হয়েছে। তবে ৫১২ জিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ডও ব্যবহার করা যাবে। এছাড়া ফোনটিতে ফেস শনাক্তকরণ ও ফিঙ্গারপ্রিন্ট রিডার ব্যবহার করা হয়েছে, যা ব্যবহার করে মুহূর্তের মধ্যে ফোন আনলক করা যাবে। ফোনের পেছনে লোগোর মধ্যেই ফিঙ্গারপ্রিন্টের সেন্সর ব্যবহার করা হয়েছে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়