ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

এক ম্যাচ খেলেই যাদবের আইপিএল শেষ

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪০, ৯ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এক ম্যাচ খেলেই যাদবের আইপিএল শেষ

এবারের আইপিএলে আর খেলা হচ্ছে না কেদার যাদবের

ক্রীড়া ডেস্ক : চোট নিয়ে আইপিএল থেকে ছিটকে গেছেন চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার কেদার যাদব। গ্রেড-২ হ্যামস্ট্রিং সমস্যায় ভুগছেন ভারতীয় এই ক্রিকেটার।

আইপিএলের উদ্বোধনী ম্যাচে শনিবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে চোটটা পান যাদব। ১৬৭ রান তাড়ায় তিনি চার নম্বরে ব্যাটিংয়ে নেমেছিলেন। কিন্তু ১৭ বলে ১৩ রান করার পরই চোট নিয়ে ‘রিটায়ার্ড হার্ট’ হয়ে মাঠ ছাড়েন।

চেন্নাইয়ের ৯ উইকেট পতনের পর আবার ব্যাটিংয়ে আসেন যাদব। যেখানে শেষ ওভারে জয়ের জন্য চেন্নাইয়ের প্রয়োজন ছিল ৭ রান।

যাদবকে হারানোটা তাই বড় ক্ষতি হিসেবেই দেখছেন চেন্নাইয়ের ব্যাটিং কোচ মাইক হাসি। মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচের আগের দিন হাসি বলেছেন, ‘এটা (যাদবের ছিটকে যাওয়া) আমাদের জন্য অনেক বড় ক্ষতি। কারণ, সে অবশ্যই খুব ভালো একজন খেলোয়াড়, মিডল অর্ডারে আমাদের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। আমরা এখনো তার বদলি খেলোয়াড় নিইনি। তবে আমরা একটা প্রক্রিয়ার মধ্যে দিয়ে যাব।’

গত জানুয়ারিতে আইপিএলের নিলামে চেন্নাইয়ের সবচেয়ে দামি খেলোয়াড় ছিলেন যাদব (৭.৮ কোটি  রুপি)। তার চোটে প্রথম ম্যাচে শেন ওয়াটসনের সঙ্গে ওপেন করা আম্বাতি রাইডুকে মিডল অর্ডারে ফিরতে হচ্ছে। মুরালি বিজয়কে ওপেনিংয়ের জন্য বিবেচনা করা হতে পারে।




রাইজিংবিডি/ঢাকা/৯ এপ্রিল ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়