ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস: কলব্রিজে মাশরেক চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪২, ২৩ আগস্ট ২০২১  
ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস: কলব্রিজে মাশরেক চ্যাম্পিয়ন

‘ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস-২০২১’ এ আজ সোমবার (২৩ আগস্ট) কলব্রিজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ডিআরইউ’র নসরুল হামিদ মিলনায়তনে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন রেডিও টুডের মোশকায়েত মাশরেক। আর রানার-আপ হয়েছেন ইনকিলাবের মাইনুল হাসান সোহেল।  এই ইভেন্টে তৃতীয় হয়েছেন দৈনিক এই বাংলার মতলু মল্লিক।

কলব্রিজ প্রতিযোগিতার উদ্বোধন করেন ডিআরইউ’র সাধারণ সম্পাদক মসিউর রহমান খান। এ সময় সংগঠনের ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সঞ্চালনায় অন্যান্যরা উপস্থিত ছিলেন

আগামীকাল মঙ্গলবার (২৪ আগস্ট) বেলা ১১টায় শুরু হবে অকশন ব্রিজ প্রতিযোগিতা।

এবারের ইনডোর গেমসে পুরুষ ও নারী সদস্যদের ২২ ইভেন্টের পাশাপাশি সদস্যদের স্ত্রী ও সন্তানদেরও ইভেন্ট রয়েছে। ইনডোর গেমসে সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন ৪ পয়েন্ট, রানার্স আপ ৩ পয়েন্ট, তৃতীয় স্থান অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী এক পয়েন্ট অর্জন করবে। এবারের এই ইনডোর গেমসে প্রায় ৫০০ প্রতিযোগী নিবন্ধন সম্পন্ন করেছেন। সকল ইভেন্ট স্বাস্থ্য সুরক্ষাবিধি অনুসরণ করে পরিচালিত হবে। 

এবারের এই প্রতিযোগিতার পুরুষ সদস্যদের ইভেন্টগুলো হলো- অ্যাথলেটিক্স (২০০মি: ও ৪০০ মি. স্প্রিন্ট), দাবা, টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), ক্যারম (একক ও দ্বৈত), অকশন ব্রিজ, কল ব্রিজ, অ্যার্চারি, গোলক নিক্ষেপ, শ্যুটিং ও সাঁতার।

নারী সদস্যদের ইভেন্টগুলো হলো- অ্যাথলেটিক্স (১০০ মিটার স্প্রিন্ট), টেবিল টেনিস (একক), ক্যারম (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), সাঁতার, শ্যুটিং ও লুডু।

সদস্যদের সন্তানদের বয়সভিত্তিক ইভেন্ট দুটি হলো- ১০০ মিটার ও ২০০ মিটার স্প্রিন্ট। 

সদস্যদের স্ত্রীদের ইভেন্ট হলো- মার্বেল দৌড়।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়