ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

সিকান্দার-মুজিব দুবাই ক্যাপিটালসে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫২, ১৮ আগস্ট ২০২২  
সিকান্দার-মুজিব দুবাই ক্যাপিটালসে

সংযুক্ত আরব আমিরাতের আন্তর্জাতিক লিগ টি-টোয়েন্টির ফ্র্যাঞ্চাইজি দুবাই ক্যাপিটালস তাদের ১৪ বিদেশি ক্রিকেটারের সঙ্গে চুক্তি সেরে নিলো। দলের বড় তারকা জিম্বাবুয়ের সিকান্দার রাজা, আফগানিস্তানের মুজিব উর রহমান, শ্রীলঙ্কার দাসুন শানাকা এবং ওয়েস্ট ইন্ডিজের রভম্যান পাওয়েল ও ফ্যাবিয়ান অ্যালেন।

এছাড়া শ্রীলঙ্কার দুষ্মন্ত চামিরা, ভানুকা রাজাপাকসা, নিরোশান ডিকবেলাও খেলবেন জিএমআর গ্রুপের মালিকানাধীন এই দলে। একই মালিকের আইপিএল দল দিল্লি ক্যাপিটালসে কেবল খেলেছেন রভম্যান। দুটি সহযোগী দেশের খেলোয়াড় স্কটল্যান্ডের জর্জ মুনসি ও নেদারল্যান্ডসের ফ্রেড ক্লাসেন। স্থানীয় চার খেলোয়াড় বাছাই হবে পরে।

এর আগে গাল্ফ জায়ান্টস, এমআই এমিরেটস ও আবুধাবি নাইট রাইডার্স তাদের বিদেশি খেলোয়াড়দের চুক্তি সেরে ফেলেছিল। ছয় দলের এই লিগ হবে ৬ জানুয়ারি থেকে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত।

দুবাই ক্যাপিটালস: রভম্যান পাওয়েল, দুষ্মন্ত চামিরা, হযরতউল্লাহ জাজাই, ফ্যাবিয়ান অ্যালেন, মুজিব উর রহমান, সিকান্দার রাজা, নিরোশান ডিকবেলা, দাসুন শানাকা, ভানুকা রাজাপাকসা, ড্যান লরেন্স, ব্লেসিং মুজারাবানি, ইসুরু উদানা, জর্জ মুনসি, ফ্রেড ক্লাসেন।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়