ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

মোস্তাফিজকে নিয়ে ‘অ্যাওয়ে’ জয়ের খোঁজে চেন্নাই

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫০, ১৪ এপ্রিল ২০২৪  
মোস্তাফিজকে নিয়ে ‘অ্যাওয়ে’ জয়ের খোঁজে চেন্নাই

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নেমেছে চেন্নাই সুপার কিংস। মুম্বাইয়ের ওয়াংখেড়েতে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন মুম্বাইয়ের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। আগে ব্যাটিং করবে চেন্নাই। 

বাংলাদেশের তারকা পেসার মোস্তাফিজুর রহমানকে নিয়ে প্রথম অ্যাওয়ে জয়ের খোঁজে আইপিএলের শিরোপাধারীরা। 

আইপিএলে এখন পর্যন্ত পাঁচ ম্যাচ খেলে চেন্নাই সুপার কিংস তিন ম্যাচে জয় পেয়েছে। যে দুটিতে জয় পায়নি দুটিই খেলেছে ঘরের বাইরে। বিশাখাপত্তনমে দিল্লি ক্যাপিটালস ও হায়দরাবাদে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচ হেরেছে তারা। এর বাইরে ঘরের মাঠ চীপকে তিন ম্যাচ খেলেছে। বরাবরের মতোই দাপট ধরে রেখে ম্যান ইন ইয়োলোরা।  

ওয়াংখেড়েতে বোলারদের কঠিন পথ পাড়ি দিতে হবে। কেননা ওয়াংখেড়ের ছোট সীমানার মাঠ বরাবরের মতোই রানপ্রসবা। এখন পর্যন্ত যে তিনটি ম্যাচ হয়েছে দুটিতেই দুইশ ছুঁই ছুঁই রান হয়েছে। কেবল প্রথম ম্যাচই হয়েছে ম্যাড়ম্যাড়ে। এরপর দিল্লির বিরুদ্ধে মুম্বাই ২৩৪ রান করে। দিল্লি পাল্টা জবাবে ২০৫ রান তোলে। পরের ম্যাচে বেঙ্গালুরু ১৯৬ রান করে। মুম্বাই ওই রান ১৫.৩ ওভারে তাড়া করে জয় পায়। ফলে, আজকের ম্যাচ রানবন্যায় ভাসতে যাচ্ছে, তা অনুমান করাই যায়।

নতুন দল চেন্নাই সুপার কিংসের হয়ে মোস্তাফিজ ৪ ম্যাচ খেলেছেন। ১২৮ রান খরচায় উইকেট পেয়েছেন ৯টি। ৮ ইকোনমি রেট এবং ১০.৬৬ স্ট্রাইক রেটে এবার দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছেন। ওয়াংখেড়ের আজকের পরীক্ষায় মোস্তাফিজ কেমন করে সেটাই দেখার বিষয়।

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়