ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

শেখ রাসেল বিচ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৪, ২৬ এপ্রিল ২০২৪  
শেখ রাসেল বিচ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীন ক্রীড়া পরিদপ্তর আয়োজিত শেখ রাসেল বিচ ফুটবল টুর্নামেন্টের অনূর্ধ্ব-১৫ বালক ও বালিকা বিভাগের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। 

কক্সবাজারের ডিভাইন ইকো রিসোর্ট পয়েন্টে তিন দিনব্যাপী টুর্নামেন্টের শেষ দিন শুক্রবার (২৬ এপ্রিল) ফাইনাল খেলায় বালক বিভাগে চ্যাম্পিয়ন ও রানার-আপ হয়েছে সিলেট বিভাগীয় বালক দল ও চট্টগ্রাম বিভাগীয় বালক দল। বালিকা বিভাগে চ্যাম্পিয়ন ও রানার-আপ হয়েছে চট্টগ্রাম বিভাগীয় বালক দল ও সিলেট বিভাগীয় বালিকা দল। 

খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দিন আহমেদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শেখ রাসেল বিচ ফুটবল টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারকে বিশ্ববাসীর কাছে তুলে ধরার পাশাপাশি স্পোর্টস টুরিজমকে উৎসাহ দেওয়া হচ্ছে। খেলোয়াড়দের শারীরিক সক্ষমতা ও মনোবল বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে এ বিচ ফুটবল টুর্নামেন্ট। এখান থেকে বাছাই করা সেরা খেলোয়াড়দের উন্নত প্রশিক্ষণের ব্যবস্হা করা হবে। 

কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জাহিদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. আবুল হোসেন। স্বাগত বক্তব্য দেন ক্রীড়া পরিদপ্তরের পরিচালক আ ন ম তরিকুল ইসলাম। অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং ক্রীড়া পরিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

 টুর্নামেন্টে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা, বরিশাল, রংপুর, ময়মনসিংহ ও রাজশাহী বিভাগের অনূর্ধ্ব-১৫ বালক-বালিকাদের ১৬টি দল অংশ নেয়।

এএএম/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়