ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

শামসুরের সেঞ্চুরিতে টিকে রইলো রূপগঞ্জের আশা, অবনমন সিটির

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৩, ২৬ এপ্রিল ২০২৪  
শামসুরের সেঞ্চুরিতে টিকে রইলো রূপগঞ্জের আশা, অবনমন সিটির

চলমান ঢাকা লিগের রেলিগেশন লিগে শামসুর রহমানের সেঞ্চুরিতে ভর করে বড় ব্যবধানে সিটি ক্লাবকে হারিয়েছে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব। এতে করে অবনমন এড়িয়ে প্রিমিয়ার লিগে খেলার আশা বেঁচে আছে দলটির। তাদের জয়ে অবনমন ঘটেছে সিটির।

আজ শুক্রবার (২৬ এপ্রিল) বিকেএসপিতে টস হেরে ব্যাটিং করতে নেমে ২৫৭ রান করে রূপগঞ্জ। তাড়া করতে নেমে মাত্র ১৭০ রানে অলআউট হয় সিটি। ৮৭ রানের জয়ে গাজী টায়ার্স ক্রিকেট একাডেমির সমান পয়েন্ট অর্জন করেছে রূপগঞ্জ। শেষ ম্যাচে দুই দলের মুখোমুখি লড়াইয়ে জয়ী দল খেলবে প্রিমিয়ার লিগে।

রূপগঞ্জের হয়ে সর্বোচ্চ ১০১ রান করেন শামসুর। ১১৫ বলে ৪টি চার ও ৫টি ছয়ের মারে এই রান করে ম্যাচসেরার পুরস্কার পান তিনি। সবশেষ তিন ম্যাচে এটি তার দ্বিতীয় শতক। ফিফটি করেন সালমান হোসেন ইমন। তার ব্যাট থেকে আসে ৬৩ বলে ৫৯ রান। রূপগঞ্জের হয়ে ৩টি উইকেট নেন ইরফান হোসেন।

তাড়া করতে নেমে ৫৫ রানে ৬ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে সিটি। এরপর মঈনুলের লড়াইতে হারের ব্যবধান কমাতে পারে ক্লাবটি। সর্বোচ্চ ৫২ রান আসে তার ব্যাট থেকে। ২৯ রান করেন মাহফুজুর রহমান টিটু। রূপগঞ্জের হয়ে ৩টি করে উইকেট নেন সোহাগ গাজী-মহিউদ্দিন তারেক। 

রিয়াদ/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়