ঢাকা     বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২৪

ক্যারম এককে দাড়িয়া, দ্বৈতে আরিফ সোহেল-জুবায়ের জুটি সেরা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ২২ মে ২০২৪   আপডেট: ১৬:৫৮, ২২ মে ২০২৪
ক্যারম এককে দাড়িয়া, দ্বৈতে আরিফ সোহেল-জুবায়ের জুটি সেরা

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) আয়োজনে চলছে ‘ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২৪।’

আজ বুধবার (২২ মে, ২০২৪) বিএসপিএ’র নিজস্ব কার্যালয়ে এই কার্নিভালের ক্যারম একক ও দ্বৈত ইভেন্ট শেষ হয়। ক্যারামের এককে চ্যাম্পিয়ন হয়েছেন দৈনিক প্রভাতের আরাফাত দাড়িয়া। রানার্স-আপ হয়েছেন চ্যানেল টোয়েন্টিফোরের মো. জহিরুল ইসলাম এবং তৃতীয় হয়েছেন উত্তরণের আরিফ সোহেল।

ক্যারামের দ্বৈত ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন আরিফ সোহেল ও মো. জুবায়ের (রুবেল) জুটি। রানার্স-আপ হয়েছেন আরাফাত দাড়িয়া-আবু হোরায়রা তামিম এবং তৃতীয় হয়েছেন এসবি চৌধুরী শিশির-মো. মজিবুর রহমান জুটি।

আগামীকাল বৃহস্পতিবার (২৩ মে, ২০২৪) বিএসপিএ কার্যালয়ে টুয়েন্টি নাইন ইভেন্টের চূড়ান্ত পর্বের খেলা রয়েছে।

এবার ৭টি ডিসিপ্লিনে মোট ১০টি ইভেন্টে অংশ নিচ্ছেন বিএসপিএ’র শতাধিক সদস্য। ইভেন্টগুলো হলো- ক্যারম একক ও দ্বৈত, টেবিল টেনিস একক ও দ্বৈত, দাবা, শুটিং, আর্চারি, সাঁতার, কলব্রিজ ও টোয়েন্টি নাইন। সবক’টি খেলাই অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও এর সংলগ্ন বিভিন্ন ভেন্যুতে।

প্রতিবারের মতো এবারও স্পোর্টস কার্নিভালের সেরা ক্রীড়াবিদের হাতে তুলে দেয়া হবে আব্দুল মান্নান লাডু ট্রফি ও অর্থ পুরস্কার। ট্রফি ও অর্থ পুরস্কার থাকছে সেরা দুই রানার্সআপের জন্যও। এছাড়া প্রতিটি ইভেন্টের সেরাদের জন্য ক্রেস্ট ও অর্থ পুরস্কার।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়