ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

ক্রুসের বিদায়টা রাঙাতে পারলো না রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪১, ২৬ মে ২০২৪  
ক্রুসের বিদায়টা রাঙাতে পারলো না রিয়াল

লিগের শেষ ম্যাচ, রিয়ালের অনেক সাফল্যের নায়ক টনি ক্রুসের বিদায়ী ম্যাচ। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের প্রস্তুতির ব্যাপারও ছিল। তবে কোনোটাই প্রত্যাশিত হলো না রিয়ালের। লা লিগার ম্যাচে গোলশূন্য ড্রতে রিয়ালকে রুখে দিয়েছে বেটিস। তাতে ক্রুসের বিদায়টাও হয়ে রইলো পানসে।

ঘরের মাঠে রিয়ালের শুরুটা হয় টনি ক্রুসময়। আয়োজনের কোনো কমতি রাখেনি রিয়াল। গ্যালারিতে ঢাউস আকৃতির ২২ ট্রফি সম্বলিত একটি ব্যানারে লেখা ছিল ‘ধন্যবাদ কিংবদন্তি’। এরপর ৮ নম্বর জার্সি পরে সতীর্থদের তৈরি বেস্টনি পার হয়ে মাঝ দিয়ে হেঁটে মাঠে প্রবেশ করেন ক্রুস।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ করতে থাকে রিয়াল। তবে একের পর এক মিসে তাদের গোলের আশা পানসে হতে থাকে। গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে যায় দুই দল।

বিরতির পর প্রথম মিনিটেই রিয়ালের বক্সে ভীতি ছড়ায় বেতিস। দুই মিনিট পর আবার। ৫০তম মিনিটে তো গোল প্রায় পেয়েই যাচ্ছিল তারা; তবে পেরেসের দূর থেকে নেওয়া শট দুর্দান্ত সেভ করেন থিবো কোর্তোয়া, ঝাঁপিয়ে কোনোমতে বল ক্রসবারের ওপর দিয়ে বাইরে পাঠান।

এই ড্রয়ে ৩৮ ম্যাচে ২৯ জয় ও আট ড্রয়ে ৯৫ পয়েন্ট নিয়ে আসর শেষ করল চ্যাম্পিয়নরা। আর ৫৭ পয়েন্ট নিয়ে সপ্তম হলো বেটিস, আগামী মৌসুমে কনফারেন্স লিগে খেলবে তারা।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়