ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

স্কুল ক্রিকেটের ফাইনাল বুধবার

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০২, ২৮ মে ২০২৪  
স্কুল ক্রিকেটের ফাইনাল বুধবার

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটের ফাইনাল বুধবার মাঠে গড়াবে। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের খেলার অভিজ্ঞতা হবে স্কুলপড়ুয়াদের। 

ফাইনালে উঠেছে পিরোজপুরের সরকারি কে জি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও ঢাকার কদমতলা পূর্ব বাসাবো স্কুল অ্যান্ড কলেজ। সকাল ৯টায় ম্যাচটি শুরু হবে। টি স্পোর্টস সরাসরি ম্যাচটি দেখাবে। 

সেমিফাইনালে ২০১৯ সালের চ্যাম্পিয়ন কুমিল্লা হাইস্কুলকে হারিয়ে ফাইনালে ওঠে কদমতলা পূর্ব বাসাবো স্কুল। অন্য সেমিতে গতবারের রানার্সআপ গণি মডেল উচ্চ বিদ্যালয়কে ২ উইকেটে হারিয়ে ফাইনালে উঠেছে কে জি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়। 

প্রতিবারের মতই এবারো স্থানীয় পর্যায় থেকেই শুরু হয় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট। জেলা, বিভাগীয় পর্যায় পেরিয়ে এবার জাতীয় চ্যাম্পিয়ন পাওয়ার অপেক্ষায় স্কুল ক্রিকেট। দেশীয় ক্রিকেটের সবচেয়ে বৃহৎ আয়োজন জাতীয় স্কুল ক্রিকেটের সঙ্গে ২০১৫ সাল থেকে জড়িয়ে আছে প্রাইম ব্যাংক লিমিটেড। 

প্রতি বছর সারা দেশের প্রায় ১২ হাজার ক্ষুদে ক্রিকেটার অংশ নেয় এই ক্রিকেট আসরে। স্কুল ক্রিকেটের সেরা ১৫ ক্রিকেটারদের জন্য প্রাইম ব্যাংক শিক্ষাবৃত্তির (৬০ হাজার টাকা) ব্যবস্থাও করে। 

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়