ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

ফের গণসংযোগে এরশাদ!

নঈমুদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৪, ২২ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফের গণসংযোগে এরশাদ!

এইচ এম এরশাদ

নিজস্ব প্রতিবেদক : ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী সাইফুদ্দিন মিলনের পক্ষে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন মন্ত্রী মর্যাদায় প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির  চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এর আগে এ বিষয়ে তাকে সতর্ক করে নির্বাচন কমিশন।

 

বুধবার বিকেলে রাজধানীর কলাবাগান এলাকায় দলীয় মেয়র পদপ্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলনের পক্ষে লিফলেট বিতরণ করেন তিনি। এ সময় তার সঙ্গে  ছিলেন দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, জহিরুল আলম রুবেল, ইছহাক ভুঁইয়া, যুবসংহতি নেতা হেলাল উদ্দিন প্রমুখ।

 

এরশাদ কলাবাগান ছাড়াও রাজধানীর কামরাঙ্গীরচর ও  চকবাজার এলাকায় গণসংযোগ করেন। এদিকে, সোফা প্রতীকে ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ করছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে জাতীয় পার্টি-সমর্থিত মেয়র পদপ্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন।

 

বুধবার দুপুর থেকে ওয়ারী, টিকাটুলী, নারিন্দা, ধোলাইখালসহ বিভিন্ন এলাকার অলি-গলিতে তিনি প্রচারণা চালান। এ সময় তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের আবু নাসের সিদ্দিকী, দেলোয়ার হোসেন, খুরশীদ আলম নোমানী,  হাবিবুল্লাহ বাহার টিটু, মো. মিলন, গোলাম মোস্তফা, মোহাম্মদ আলী ও আফতাব গণিসহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

অন্যদিকে, জাতীয় পার্টি-সমর্থিত ঢাকা উত্তরের মেয়র পদপ্রার্থী বাহাউদ্দিন আহমেদ বাবুল। তিনি বুধবার রাজধানীর পল্লবী, দারুস সালাম ও শাহআলী এলাকার বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠান, বিপণী বিতান ও আবাসিক এলাকায় গণসংযোগ চালিয়ে  চরকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

 

এ সময় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর সভাপতি এস এম ফয়সল চিশতী, যুগ্ম-মহাসচিব নুরুল ইসলাম নুরু, ঢাকা মহানগর উত্তরের নেতা সুলতান আহমেদ সেলিম, কামরুল হুদা কাজল, মাহফুজ মোল্লা, ওমর ফারুক, খন্দকার সোহেল প্রমুখ তার সঙ্গে ছিলেন।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ এপ্রিল ২০১৫/নঈমুদ্দিন/সুমন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়