ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পুলিশকে গুলি : দুই এসএসসি পরীক্ষার্থী গ্রেপ্তার

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ১৭ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশকে গুলি : দুই এসএসসি পরীক্ষার্থী গ্রেপ্তার

আহত এএসআই আবদুল মালেক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : নগরীর পাঁচলাইশ থানার দুই নম্বর গেট এলাকায় পুলিশের ওপর গুলিবর্ষনের ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার সকালে নগরীর মুরাদপুর এলাকা থেকে রাকিবুল ইসলাম ও প্রত্যয় নামের এই দুজনকে গ্রেপ্তার করা হয়। সিএমপি’র পাঁচলাইশ থানার অফিসার ইনচার্জ মহিউদ্দিন মাহমুদ দুই এসএসসি পরীক্ষার্থীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার রাতে একই ঘটনায় আটককৃত আবদুল হাকিম নামের এক যুবকের স্বীকারোক্তির ভিত্তিতে এই দুই ছাত্রকে গ্রেপ্তার করা হয়।



পুলিশ জানিয়েছে, গুলিবর্ষনকারী দলে সর্বমোট পাঁচজন ছিলো। তাদের সবার বয়স ১৮ থেকে ১৯। এরা সবাই কিশোর অপরাধী বলে পুলিশ ধারণা করছে। এই ঘটনায় জড়িত অন্যদেরও গ্রেপ্তারে অভিযান চলছে বলে ওসি জানিয়েছেন।

উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যার দিকে পাঁচলাইশ থানার দুই নম্বর গেট এলাকায় পুলিশ একটি চেক পোস্টে যানবাহন থামিয়ে তল্লাশি অভিযান চালানোর সময় একটি মোটরসাইকেলকে পুলিশ থামানোর সঙ্কেত দেয়।

এই সময় মোটরসাইকেল আরোহী একজন পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালিয়ে যায়। এতে পাঁচলাইশ থানার এএসআই আবদুল মালেক পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার হাঁটুর ওপরে গুলি লেগেছে। তবে তিনি শঙ্কামুক্ত বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৭ ফেব্রুয়ারি ২০১৭/রেজাউল করিম/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়