ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪২৬, ২৪ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

নাঈমের সেঞ্চুরিতে রূপগঞ্জের সহজ জয়

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৫ ৭:০২:১৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-১৫ ৭:০৩:২৭ পিএম

ক্রীড়া প্রতিবেদক : অসাধারণ সেঞ্চুরিতে লিজেন্ডস অব রূপগঞ্জের রান চূড়ায় নিয়ে গিয়েছিলেন নাঈম ইসলাম। মোহামেডান পারেনি সেই রান টপকে জয় পেতে।

৪৬ রানের জয়ে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগের যাত্রা শুরু করল রূপগঞ্জ। সোমবার আগে ব্যাটিং করে তারা বিকেএসপিতে ৪ উইকেটে তোলে ৩১৩ রান। জবাবে মোহামেডান ২৬৭ রানের বেশি করতে পারেনি।

রূপগঞ্জের জয়ের নায়ক অধিনায়ক নাঈম ইসলাম। ডানহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান ১০৮ করেন করেছেন ১০৮ বলে। ৪ চার ও ৩ ছক্কায় সাজান ইনিংসটি। মুমিনুল হক মধ্যভাগে দলের চাহিদা মিটিয়েছেন। ৮৮ বলে করেছেন ৭৮ রান। শেষ দিকে শাহরিয়ার নাফিস খেলেছেন ৬৮ রানের দারুণ ইনিংস।

লিস্ট ‘এ’ ক্যারিয়ারের দশম সেঞ্চুরি পেয়ে নাঈম অপরাজিত ছিলেন শেষ পর্যন্ত। এ ইনিংস খেলার পথে লিস্ট ‘এ’ ক্রিকেটে ৬ হাজার রানের মাইলফলকও ছুঁয়েছেন নাঈম।

রূপগঞ্জের ৪ উইকেটের ২টি নিয়েছেন মোহাম্মদ আশরাফুল। ৪৪ রানে ২ উইকেট পেয়েছেন অফ স্পিনার। সোহাগ গাজী ও কাজী অনিক পেয়েছেন ১টি করে উইকেট।

লক্ষ্য তাড়ায় ইরফান শুক্কুর ও রকিবুল হাসানের ব্যাটে দারুণ জবাব দেয় মোহামেডান। কিন্তু তারা ফেরার পর সব এলোমেলো হয়ে যায় মোহামেডানের। ৯১ বলে ৭৩ রান করা ইরফান আউট হন মুক্তার আলীর বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে। রকিবুলও মুক্তারের বলে উইকেটের পেছনে ক্যাচ দেন ৫৮ রানে। এরপর সোহাগ গাজী ২৯ রান করে লড়াই করলেও বাকিরা ছিলেন ব্যর্থ। ওপেনিংয়ে লিটন কুমার দাস মাত্র ২৪ রান করেছেন।

রূপগঞ্জের সেরা বোলার শুভাশিষ রায়। ডানহাতি পেসার ৫৬ রানে নিয়েছেন ৩ উইকেট। ২টি করে উইকেট পেয়েছেন মোহাম্মদ শহীদ ও মুক্তার আলী।

এ জয়ে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান ধরে রেখেছে রূপগঞ্জ। ১২ ম্যাচে ১১ জয় নিয়ে শীর্ষে তারা। সমান ম্যাচে ৯ জয় নিয়ে দুইয়ে শিরোপাধারী আবাহনী লিমিটেড।



রাইজিংবিডি/ঢাকা/১৫ এপ্রিল ২০১৯/ইয়াসিন/পরাগ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge