ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

টঙ্গীর প্রবাসী নারী খুনের মূল আসামি গ্রেপ্তার

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৯, ৯ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
 টঙ্গীর প্রবাসী নারী খুনের মূল আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের টঙ্গীর মধ্যআরিচপুর এলাকার চাঞ্চল্যকর যুক্তরাষ্ট্র প্রবাসী নারী মনোয়ারা বেগম হত্যার মূল আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব এই তথ্য জানিয়েছে। গ্রেপ্তার আসামির নাম মো. সোহেল মিয়া (২৬)। তিনি নোয়াখালীর সোনাইমুড়ি থানার হিরাপুর এলাকার মৃত নুরুল হকের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে টঙ্গীর মধ্যআরিচপুর এলাকায় অভিযান চালিয়ে সোহেল মিয়াকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরো জানায়, সোহেল মিয়ার মা তাজ নাহার বেগম প্রবাসী মনোয়ারা বেগমের বাড়ির কেয়ারটেকার। তাজ নাহার বেগম কেয়ারটেকার হলেও দাপট দেখিয়ে ভাড়াটিয়াদের নিয়ন্ত্রণ করতেন সোহেল। সোহেল ফেনসিডিল এবং ইয়াবা নেশাগ্রস্ত ছিলেন। ভাড়াটিয়াদের কাছ থেকে আদায় করা টাকা ঠিকমত একাউন্টে জমা দিতেন না। এই টাকা তিনি নেশার কাজে ব্যয় করতেন, যা নিয়ে মনোয়ারা বেগমের সঙ্গে সোহেলের কথা কাটাকাটি হতো। খুন হওয়ার তিন দিন আগে দ্বিতীয় ছেলের বিবাহ উপলক্ষে স্বামী ও তিন সন্তানসহ দেশে এসে সোহেলের কাছে বাড়ি ভাড়ার টাকার হিসাব চাইলে সোহেল হিসাব দিতে অস্বীকৃতি জানান এবং নিজেকে বাড়ির মালিক বলে দাবি করেন। এই নিয়ে সোহেলের সঙ্গে মনোয়ারা বেগমের তর্ক হয়।

ঘটনার দিন দুপুর আনুমানিক ১২টার দিকে সোহেল মনোয়ারা বেগমকে জানান, কে বা কারা ভাড়া নেওয়ার জন্য বাসা দেখতে এসেছেন। মনোয়ারা বেগম নিজেই ভাড়াটিয়াকে বাসা দেখানোর জন্য তৃতীয় তলার ফ্লাটে নিয়ে যান। আসতে বিলম্ব হওয়ায় ভিকটিমের ছোট মেয়ে ইয়াসমিন মাকে ডাকার জন্য উপরে যান। সেখানে রক্তাক্ত অবস্থায় মাকে দেখে চিৎকার করতে থাকেন। চিৎকার শুনে ভিকটিমের স্বামী আবুল বাশার ও লোকজন সেখানে গিয়ে দেখতে পান সোহেল আহত মনোয়ারা বেগমকে রক্তাক্ত অবস্থায় নিয়ে বসে আছেন। তখন সোহেলকে ভীত মনে হয়। পরবর্তীকে তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মনোয়ারা মারা যান।

এই ঘটনায় বৃহস্পতিবার ভিকটিমের স্বামী আবুল বাশার বাদী হয়ে টঙ্গী থানায় সোহেলসহ অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন। সোহেলকে ওই মামলায় থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

রাইজিংবিডি/গাজীপুর/৯ জুন ২০১৭/হাসমত আলী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়