ঢাকা, মঙ্গলবার, ১১ বৈশাখ ১৪২৪, ২৫ এপ্রিল ২০১৭
Risingbd
সর্বশেষ:

ফরিদপুরে পৃথক সংঘর্ষে আহত ৪০

মো. মনিরুল ইসলাম টিটো : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-২১ ৩:২৫:১৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২১ ৩:২৫:১৪ পিএম

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী এবং নগরকান্দা উপজেলায় পৃথক সংঘর্ষে ৪০ জন আহত হয়েছে। শুক্রবার সকালে উভয়স্থানে সংঘর্ষ হয়।

এ সময় কমপক্ষে ৩০টি বাড়ি-ঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করা হয়েছে। আহতদের বোয়ালমারী ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও  ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অনেকে স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বোয়ালমারীর আরাজি শ্রীনগর এলাকার সাবেক ইউপি সদস্য শোয়েবের সঙ্গে নটখোলা গ্রামের মজিবর সরদারের পূর্বে থেকে বিরোধ চলছিল।

শুক্রবার বেলা ১১টার দিকে মজিবর সরদারের নেতৃত্বে দুই শতাধিক লোক লাঠিসোঁটা, দেশীয় অস্ত্র নিয়ে আরাজি শ্রীনগর ও শ্রীনগর গ্রামে হামলা চালায়। হামলাকারীরা ৩০-৩৫টি বাড়িঘরে ভাঙচুর ও লুটপাট চালায়। এ সময় হামলাকারীদের অস্ত্রের আঘাতে অন্তত ২০ জন আহত হয়।

নগরকান্দা উপজেলায় বৃহস্পতিবার বিকেলে একটি সালিশে ছাগলদি গ্রামের সূর্য মাতুব্বরের সঙ্গে পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন দুলুর কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকালে ওই দুইপক্ষের লোকজন উপজেলার ছাগলদি মোড়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ২০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



রাইজিংবিডি/ফরিদপুর/২১ এপ্রিল ২০১৭/মো. মনিরুল ইসলাম টিটো/বকুল

Walton Laptop