ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নিখোঁজের ৩ দিন পর মিলল ছাত্রীর লাশ, খুনি গ্রেপ্তার

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৪, ১৭ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিখোঁজের ৩ দিন পর মিলল ছাত্রীর লাশ, খুনি গ্রেপ্তার

নিহত স্কুলছাত্রী তুহিন (বামে) এবং গ্রেপ্তারকৃত ঘাতক মুন্না

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পৌর শাহজালাল পাড়া এলাকায় একটি ভবনে তাসনিম সুলতানা তুহিন (১৩) নামের এক স্কুলছাত্রীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

তিন দিন নিখোঁজ থাকার পর রোববার রাতে সালাম ম্যানসন নামের ওই ভবনের চতুর্থ তলা থেকে তুহিনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় সেখান থেকে তুহিনের হত্যাকারী শাহনেওয়াজ মুন্না (২২) নামের এক তরুণকে গ্রেপ্তার করা হয়েছে।

ধর্ষণে ব্যর্থ হয়ে তুহিনকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে মুন্না। সে ওই ভবনের চতুর্থ তলার বাসিন্দা শাহজাহান সিরাজের পুত্র।

হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে রাইজিংবিডিকে জানান, স্কুলছাত্রী তুহিন তার পরিবারের সাথে শাহজালাল পাড়া এলাকার সালাম ম্যানসনে নিচতলায় থাকত। সে হাটহাজারী গালর্স হাই স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্রী। তার বাবার নাম আবু তৈয়ব। একই ভবনের চতুর্থ তলায় পরিবারের সাথে থাকত মুন্না।

গত শুক্রবার সন্ধ্যায় নিচতলার বাসা থেকে দ্বিতীয় তলায় প্রাইভেট টিউটরের কাছে পড়তে যাওয়ার সময় রহস্যজনকভাবে নিখোঁজ হয় তুহিন। রোববার সন্ধ্যা পর্যন্ত তার কোনো খোঁজ মিলছিল না।

তুহিন যেদিন নিখোঁজ হয় সেদিন চতুর্থ তলার বাসিন্দা মুন্নার বাবা-মাও বাসায় ছিলেন না। একই সাথে মুন্নার আচরণ সন্দেহজনক হওয়ায় তুহিন নিখোঁজের ঘটনায় রোববার সন্ধ্যায় পুলিশ মুন্নাকে আটক করে।

পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে তুহিনকে হত্যা করার কথা স্বীকার করে। এর পর ভবনের চতুর্থ তলায় মুন্নাদের বাসার সোফার নিচ থেকে তুহিনের বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ধারণা করছে, ধর্ষণে ব্যর্থ হয়ে কিংবা ধর্ষণের পর ঘটনা জানাজানি হওয়ার ভয়ে মুন্না তুহিনকে হত্যা করে থাকতে পারে।




রাইজিংবিডি/চট্টগ্রাম/১৭ সেপ্টেম্বর ২০১৮/রেজাউল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়