ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ইয়ুথ ক্রিকেট লিগের শুরুতে সেন্ট্রাল জোনের দাপট

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৫, ২৫ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইয়ুথ ক্রিকেট লিগের শুরুতে সেন্ট্রাল জোনের দাপট

ক্রীড়া প্রতিবেদক : ভেন্যু জটিলতায় প্রথম দুই দিনে মাঠে গড়ায়নি খেলা। তবে সমস্যা কাটিয়ে ওয়ালটন ইয়ুথ ক্রিকেট লিগে আজ তৃতীয় দিনে সেন্ট্রাল জোন ও নর্থ জোনের মধ্যকার খেলা শুরু হয়। আগে ব্যাট করতে নেমে দাপট দেখিয়েছেন সেন্ট্রাল জোনের ব্যাটসম্যানরা।

ভেন্যু পরিবর্তন করে রাজশাহীর বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমি গ্রাউন্ডে আজ মুখোমুখি হয়েছে সেন্ট্রাল ও নর্থ জোন। টস জিতে আগে ব্যাট করতে নেমে দিন শেষ হওয়ার আগে ৮ উইকেটে ২৭৭ রান করেছে ইস্ট জোন।

টস জিতে ব্যাটিং বেছে নিয়ে ইস্ট জোনের শুরুটা ছিল দুর্দান্ত। উদ্বোধনী জুটিতেই ৪১ রানে দলটির অসাধারণ সূচনা হয়। ইনিংসের ষোলতম ওভারে মাহিদুল ইসলাম পাটোয়ারি করা শেষ বলে সাজ্জাদ হোসেন বোল্ড হলে এ জুটি ভাঙে। এরপর ওয়ানডাউনে নামা মফিজুল ইসলাম রবিনের সঙ্গে ৩৯ রানের জুটিতে সেন্ট্রাল জোনকে এগিয়ে নেন ওপেনার সাজ্জাদ হোসেন মিরাজ।

ইনিংসের ৮১ রানের সময় তানভীর আলম অয়নের শিকার হলে দ্বিতীয় উইকেটের পতন হয় সেন্ট্রাল জোনের। এসময় সাজঘরে ফেরার আগে ৯৫ বলে ৮ চার ও ১ ছক্কায় ৫০ রান করেন সাজ্জাদ হোসেন মিরাজ। দলটির হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ৬৮ রান করেন মফিজুল ইসলাম রবিন।৯৩ বলে ৯ চার ও ১ ছক্কায় এ ইনিংসটি খেলেন তিনি।

এরপর মাকসুদুর রহমান ৪৩, সাগর আহমেদ ২৩ ও রাফসান জনির ২৩ রানের ইনিংসে বাড়তে থাকে সেন্ট্রাল জোনের সংগ্রহ। দলটির হয়ে নাইমুর রহমান ২২ ও মেহেদী হাসান মিরাজ ১৪ রান করে অপরাজিত রয়েছেন। ৯৩ ওভার শেষে ৮ উইকেটে ২৭৭ রানে তৃতীয় দিনের খেলা শেষ করেছে সেন্ট্রাল জোন।

বল হাতে নর্থ জোনের হয়ে আজ ৫৩ রানে ৩টি উইকেট নিয়েছেন মাহিদুল ইসলাম পাটোয়ারী। ২৮ রানের খরচায় দুটি উইকেট নিয়েছেন শরীফুল ইসলাম হৃদয়। এছাড়া লিয়ন ইসলাম ও গোলাম কিবরিয়া একটি করে উইকেট নিয়েছেন।



রাইজিংবিডি/ঢাকা/২৫ জানুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়