ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

পরিত্যক্ত নলকূপের পাইপে আটকা পড়া যুবকের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৪, ২৬ এপ্রিল ২০২৪   আপডেট: ১৮:১৯, ২৬ এপ্রিল ২০২৪
পরিত্যক্ত নলকূপের পাইপে আটকা পড়া যুবকের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় পরিত্যাক্ত নলকূপের পাইপে আটকা পড়া রনি বর্মণ (২৩) নামের যুবক মারা গেছেন। শুক্রবার বিকেলে উপজেলার নিজামপুর ইউনিয়নের পূর্ব নিজামপুর-হিন্দু পাড়া গ্রামের পাইপ থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। রনি বর্মণ একই গ্রামেরই চৈতন্য বর্মণের ছেলে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, সকালে বাড়ি থেকে প্রতিদিনের মতো খেলতে এসে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) গভীর নলকূপের পাইপে আটকা পড়েন রনি বর্মণ। প্রায় ১১০ ফুট গভীরে পাইপে মানুষ আটকে পড়ার খবরে দ্রুত ঘটনাস্থলে আসে ফায়ার সার্ভিস। তারা সাড়ে ৫ ঘন্টা চেষ্টা চালিয়ে রনি বর্মণের মৃতদেহ উদ্ধার করেন। 

আরও পড়ুন: নলকূপের পরিত্যক্ত পাইপে পড়ে আটকা যুবক

নাচোলের স্থানীয় বাসিন্দা আতাউর রহমান বলেন, রনি বর্মণ একজন মানসিক ভারসাম্যহীন যুবক। প্রতিদিনের মতোই খেলতে এসে বিএমডিএর পরিত্যক্ত নলকূপের পাইপে আটকা পড়েন তিন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে মৃত অবস্থায় উদ্ধার করেন। 

নাচোল ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা এনতাজুল হক বলেন, পরিত্যক্ত একটি গভীর নলকূপের পাইপে এক যুবক আটকা পড়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে যায়। দীর্ঘক্ষণ পর তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। 

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, পরিত্যক্ত নলকূপের পাইপে আটকা পড়ে একজন মারা গেছেন। তার মরদেহ থানায় আছে। আইনানুগ ব্যবস্থা নিয়ে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

মেহেদী/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ