ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

মোবাইলে থাকা গোপন ছবি কেন্দ্র করে ছাত্রলীগ নেতা খুন

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৮, ৬ মে ২০২৪   আপডেট: ২২:৪২, ৬ মে ২০২৪
মোবাইলে থাকা গোপন ছবি কেন্দ্র করে ছাত্রলীগ নেতা খুন

নিহত ছাত্রলীগ নেতা রাগিব শাহরিয়ার মুরাদ

কক্সবাজারের টেকনাফে মোবাইলে ছবি থাকাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা রাগিব শাহরিয়ার মুরাদকে (২১) খুন করা হয়েছে। তিনি টেকনাফের বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং কক্সবাজার সিটি কলেজের ছাত্র ছিলেন। মুরাদের বাবা মোহাম্মদ সাইফুল্লাহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। 

সোমবার (৬ মে) বিকেলে বাহারছড়া ইউনিয়নের শামলাপুর বাজারে তাকে খুন করা হয়। এ ঘটনায় নিহত মুরাদের বড় ভাই আব্দুল্লাহ আল মামুন গুরুতর আহত হয়েছে। তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

নিহতের চাচা মিজবাউল আলম বলেন, বিকেলে উখিয়া জালিয়াপালং ইউনিয়নের ছেপটখালী এলাকার রফিক ও আদিল পূর্বপরিকল্পিতভাবে মুরাদকে বাজারে ডেকে নিয়ে গিয়ে ছুরিকাঘাত ও কুপিয়ে খুন করে। এ সময় ভাইকে বাঁচাতে গেলে মামুনকেও কুপিয়ে আহত করা হয়।

তিনি আরও বলেন, মুরাদকে বাজারে ডেকে নিয়ে গিয়েছিল। বাজারে যাওয়ার সঙ্গে সঙ্গে পাশের কামারের দোকান থেকে ধারালো দা দিয়ে কোপানো হয়। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, কয়েক দিন আগে রফিক দাবি করেন মুরাদের মোবাইলে তার একটি গোপন ছবি রয়েছে। সেই ছবিকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। সোমবার বিকেলে শামলাপুর বাজারে এ ঘটনার মীমাংসা হওয়ার কথা ছিল। মীমাংসা করতে বাজারে গেলে মুরাদকে হত্যা করা হয় বলে পরিবারের সদস্যরা দাবি করে।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. আশিকুর রহমান বলেন, মুরাদের গলায় ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়েছে। 
 

তারেকুর/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়