ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

বন্দর উপজেলায় চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের ওপর হামলার অভিযোগ

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২২, ৬ মে ২০২৪  
বন্দর উপজেলায় চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের ওপর হামলার অভিযোগ

নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান মুকুলের প্রচারে হামলা চালিয়ে দুই জনকে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ প্রার্থীর বিরুদ্ধে। সোমবার (৬ মে) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার মদনপুর চৌরাস্তায় ঘটনাটি ঘটে বলে নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

আহতরা হলেন- মো. রিপন (৩২) এবং ইজিবাইক চালক মো. জুম্মন মিয়া (২৪)।

চিংড়ি প্রতীকের প্রার্থী আতাউর রহমান মুকুল বলেন, ‘নিয়ম মেনে ইজিবাইকে মদনপুর ইউনিয়নে মাইকে নির্বাচনের প্রচারণা চালাচ্ছিলেন কর্মীরা। সেসময় বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম এ রশীদের (দোয়াত-কলম) লোকজন ইজিবাইকে হামলা চালায়। তারা প্রচারকারী ও চালককে মারধর করে এবং ইজিবাইক ভাঙচুর করে মাইক নিয়ে যায়। আহত দুই জনকে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

দোয়াত-কলম প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ বলেন, ‘আমি এই হামলার বিষয়ে কিছু জানি না। আমার কোনো সমর্থক এ ঘটনার সঙ্গে জড়িত নয়।’

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা বলেন, ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হয়েছিল। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা কাজী ইস্তাফিজুল হক আকন্দ বলেন, অভিযোগ পাওয়ার পরপরই পুলিশকে ব্যবস্থা নিতে বলেছি। হামলাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তার করা হবে। নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ বিঘ্নিতকারীদের ছাড় দেওয়া হবে না।

অনিক/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ