ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিকিনি বিতর্কে নেহা ধুপিয়া

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৪৬, ১৪ জুন ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিকিনি বিতর্কে নেহা ধুপিয়া

নেহা ধুপিয়া

বিনোদন ডেস্ক : খোলামেলা পোশাকে হাজির হওয়ার বিষয়টি বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার ক্ষেত্রে নতুন নয়। বলিউডে পা রাখার সঙ্গে সঙ্গেই তার পিছে লেগেছিল ‘সেক্স সিম্বল’ তকমা। নানা সময়েই নিজের খোলামেলা পোশাকের জন্য সমালোচিত হয়েছেন তিনি।

 

সম্প্রতি এ অভিনেত্রী তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে বিকিনি পরা একটি ছবি পোস্ট করেন। ছবিটি পোস্ট করার পরপরই তা ভাইরাল হয় এবং তাকে নিয়ে শুরু হয় নানা বিদ্রুপ। পাশাপাশি সবাই একের পর এক নেতিবাচক মন্তব্য করতে থাকেন তার ছবিতে।

 

তবে দমে যাবার পাত্রী তো নন নেহা। তার ছবি নিয়ে সমালোচনার কড়া জবাবও দিয়েছেন তিনি। জুলি খ্যাত এ তারকা বলেন, ‘আমি বিচে শুধু বিকিনি পরেছি। আর সেই ছবি পোস্ট করেছি। এটা খুবই স্বাভাবিক ব্যাপার। কারণ বিচের পোশাকই বিকিনি। কিন্তু এই ছবির সমালোচক এতটা হয়ে যাবে ভাবিনি।’

 

 

তিনি আরো বলেন, ‘যারা যারা বাজে কমেন্ট করেছেন তাদের আমি ব্লক করতে পারি। কিন্তু তা করব না। কারণ যারা এটা করেছেন তাদের চিন্তাভাবনাই নেতিবাচক। আমি বলব, সমালোচনা না করে বরং ভালো কাজে সময় ব্যয় করুন। সেটা কাজে লাগবে।’ 

 

কয়েকদিন আগে বিকিনি পরে ইন্সটাগ্রামে ছবি দিয়ে সমালোচকদের তোপের মুখে পড়েছিলেন ‘দেবও কো দেব মহাদেব’ টিভি সিরিজের অভিনেত্রী সোনারিকা ভাদুরি।

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ জুন ২০১৬/মারুফ/শান্ত   

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়