ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘জ্যোতির অভিনয়ের ছোঁয়ায় রাজলক্ষ্মী হয়ে উঠেছে এক জীবন্ত চরিত্র’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৬, ২৪ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘জ্যোতির অভিনয়ের ছোঁয়ায় রাজলক্ষ্মী হয়ে উঠেছে এক জীবন্ত চরিত্র’

বিনোদন প্রতিবেদক : ‘আয়না’, ‘নন্দিত নরকে’, ‘জীবনঢুলী’, ‘অনিল বাগচীর একদিন’ শিরোনামের সিনেমায় অভিনয় করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। এবার ওপার বাংলার ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ সিনেমায় অভিনয় করে জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্যের প্রশংসায় ভাসছেন তিনি।

গতকাল মঙ্গলবার ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন প্রদীপ্ত ভট্টাচার্য। জ্যোতিকা জ্যোতির অভিনয়ের প্রশংসা করে তিনি বলেন, ‘‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ সিনেমায় শ্রীকান্ত চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। আর রাজলক্ষ্মীর চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেত্রী জ্যোতিকা। জ্যোতিকা ঋত্বিকের সঙ্গে একেবারে পাল্লা দিয়ে অভিনয় করেছেন। জ্যোতির অভিনয়ের ছোঁয়ায় রাজলক্ষ্মী হয়ে উঠেছে এক জীবন্ত চরিত্র।’’
 


শরৎচন্দ্রের কালজয়ী চরিত্র রাজলক্ষ্মী ও শ্রীকান্ত। এই দুটি চরিত্র নিয়ে টলিউডে নির্মিত হয়েছে ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ নামে চলচ্চিত্র। এতে রাজলক্ষ্মী চরিত্রে অভিনয় করেছেন জ্যোতিকা জ্যোতি। এতে তার সঙ্গে শ্রীকান্তের ভূমিকায় রয়েছেন কলকাতার ঋত্বিক চক্রবর্তী। ২০১৭ সালের শেষের দিকে এর দৃশ্যধারণ শুরু হয়। এরই মধ্যে নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। খুব শিগগির এটি মুক্তি পাবে বলে জানা যায়।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ এপ্রিল ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়