ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানজট

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩১, ১৮ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানজট

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের টঙ্গী ব্রিজ এলাকা থেকে জয়দেবপুর ভোগড়া বাইপাসমোড় পর্যন্ত ১০ কিলোমিটার সড়কে যানজটের সৃষ্টি হয়েছে।

শনিবারসহ গত কয়েক দিনের প্রবল বর্ষণে মহাসড়কের বিভিন্ন স্থানে খানাখন্দের সৃষ্টি হওয়ায় এবং রাতে মহাসড়কে গাড়ি বিকল হয়ে এ অবস্থায় সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন ওই সড়কে চলাচলকারী যাত্রীরা।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত কয়েক দিনের প্রবল বর্ষণে মহাসড়কের কুনিয়া মালেকের বাড়িসহ কয়েকটি স্থানে বড় গর্তের সৃষ্টি হয়েছে। এ ছাড়া শনিবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের তারগাছ এলাকায় মালবোঝাই একটি ট্রাক বিকল হয়ে যায়। এতে পর থেকে যানজট শুরু হয়। রোববার সকালে গাড়ির চাপ বেড়ে গেলে যানজট আরো ছড়িয়ে পড়ে।

গাজীপুর সিটি করপোরেশনের গাছা এলাকার বাসিন্দা মিলটন খন্দকার জানান, সকালে তিনি গাজীপুর শহরে আসার জন্য বড়বাড়ি থেকে বাসে উঠেন। যানজটের কবলে পড়ে তিনি প্রায় ৪০ মিনিটে এক কিলোমিটার পথ অতিক্রম করতে পেরেছেন।

নাওজোড় হাইওয়ে থানার ওসি আব্দুল হাই জানান, কুনিয়া, মালেকেরবাড়ি এলাকায় খানাখন্দ, ভোগড়া বাইপাস এলাকায় বৃষ্টির পানি জমায় এবং রাতে তারগাছ এলাকায় ট্রাক বিকল ওই মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে। সড়ক বিভাগ গর্ত মেরামতের কাজ করছে। এ ছাড়া হাইওয়ে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা যানজট নিরসনে কাজ করছেন। দ্রুতই যানজট সমস্যা নিরসন হবে।




রাইজিংবিডি/ গাজীপুর/১৮ জুন ২০১৭/হাসমত আলী/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়