ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ভ্যালেন্টাইন ডেতে ভালোবাসার গল্প প্রতিযোগিতা

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ৩১ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভ্যালেন্টাইন ডেতে ভালোবাসার গল্প প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : ভ্যালেন্টাইন ডে উপলক্ষে চট্টগ্রামের রেডিসন ব্লু বে ভিউতে আয়োজন করা হয়েছে ‘ভালোবাসার গল্পে-গানে ভালোবাসার উৎসব’ শিরোনামে অভিনব এক প্রতিযোগিতার আসর।

গল্পটি হতে পারে আপনার সঙ্গে আপনার প্রিয়জনের অথবা হতে পারে পৃথিবীর সেরা ভালোবাসার মানুষ আপনার বাবা ও মাকে নিয়ে। নিজের ভালোবাসার মানুষকে নিয়ে গল্প লিখে আগামী ৮ ফেব্রুয়ারির মধ্যে রেডিসন ব্লু চট্টগ্রামের ফেসবুক পেজের ইনবক্সে অথবা রেডিসন ব্লু’র ই-মেইল আইডিতে পাঠাতে হবে।

হোটেল রেডিসনের সেলস ও মার্কেটিং বিভাগের এক্সিকিউটিভ জাফরিন খান জানান, যে তিনটি ভালোবাসার গল্প বিচারকদের মুগ্ধ করতে পারবে সেই তিনজনের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার।

পুরস্কারের মধ্যে রয়েছে- ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে তে রেডিসনের মোহনা হলে ব্যান্ড দল সোলস ও এলিটার কনসার্ট উপভোগ করার সুযোগ। সঙ্গে থাকবে আকর্ষণীয় বুফে ডিনার, দেশের বাইরে ঘুরতে যাওয়ার বিমান টিকেট, কক্সবাজার ও ঢাকার পাঁচতারকা হোটেলে রাত যাপনের সুযোগ।

রেডিসন ব্লু চট্টগ্রাম ভ্যালেন্টাইন ডে উপলক্ষে বিশেষ অফার ঘোষণা করেছে। এই অফারের মধ্যে রয়েছে ১৬ ফেব্রুয়ারি যুগল ও দম্পতিদের জন্য রাত্রিযাপনে ২০ শতাংশ মূল্যছাড়, লাইভ কুকিং-এ ৫০টির বেশি বুফে আইটেমের খাবারে ২০ শতাংশ ছাড়।



রাইজিংবিডি/চট্টগ্রাম/৩১ জানুয়ারি ২০১৮/রেজাউল করিম/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়