ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কুমিল্লার স্কুলছাত্র মিরন হত্যার প্রধান দুই আসামি গ্রেপ্তার

জাহাঙ্গীর আলম ইমরুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৪, ২৫ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুমিল্লার স্কুলছাত্র মিরন হত্যার প্রধান দুই আসামি গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় শবে বরাতের রাতে চাঞ্চল্যকর স্কুলছাত্র মোন্তাহিন ইসলাম মিরণ হত্যায় জড়িত প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করেছে কুমিল্লা কোতোয়ালী মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার কোতোয়ালী মডেল থানায় সংবাদ সম্মেলনে কোতোয়ালী মডেল থানার ওসি আবদুস ছালাম মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মুরাদনগর উপজেলার পালাসূতা গামের নোয়াব মিয়ার ছেলে মো: আমিন (১৬) ও নগরীর ঠাকুর পাড়ার আলমগীর হোসেনের ছেলে মো: সৌরভ হোসেন পল্টুকে (১৬) চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। এরা নিহত স্কুলছাত্র মোন্তাহিন ইসলাম মিরণ এর সহপাঠি। মিরনকে এরাই হত্যা করে।

জিজ্ঞাসাবাদ শেষে এদের আদালতে সোপর্দ করা হবে বলে জানান ওসি।

উল্লেখ্য, গত রোববার শবে বরাতের রাতে কুমিল্লায় সহপাঠিদের ছুরিকাঘাতে কুমিল্লা নগরীর মডার্ণ হাই স্কলের ৮ম শ্রেণির ছাত্র মোন্তাহিন ইসলাম মিরণ খুন হয়। মিরণ নগরীর ঝাউতলা এলাকার প্রবাসী আবুল কালাম আজাদের ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, কিছু দিন আগে মডার্ণ স্কুলের একটি অনুষ্ঠানে বসা নিয়ে মিরণের সাথে সহপাঠিদের বিরোধ সৃষ্টি হয়। পরে এ নিয়ে তাকে কয়েকবার হুমকি দেওয়া হয়। রোববার রাতে শবে বরাতের নামাজ পড়তে মিরণ বাসার বাইরে গেলে তার সহপাঠিরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে ১২টার দিকে সে মারা যায়।

এব্যাপারে কোতয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। আটক দুইজন ওই মামলার আসামি।

এর আগে ২০১৩ সালেও একই স্কুলের এক শিক্ষার্থী সহপাঠিদের ছুরিকাঘাতে নিহত হয়েছিল।



রাইজিংবিডি/ কুমিল্লা/২৫ এপ্রিল ২০১৯/জাহাঙ্গীর আলম ইমরুল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়