ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ফখরুলসহ ২৬ জনের বিরুদ্ধে অভিযোগ শুনানি ২৩ এপ্রিল

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫১, ২৬ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফখরুলসহ ২৬ জনের বিরুদ্ধে অভিযোগ শুনানি ২৩ এপ্রিল

নিজস্ব প্রতিবেদক : গাড়ী পোড়ানো ও ভাংচুরের একটি মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠনের বিষয়ে শুনানির জন্য আগামী ২৩ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত ।

সোমবার মামলাটিতে অভিযোগ গঠনের বিষয়ে শুনানির ধার্য দিনে মামলার প্রধান আসামি মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কয়েকজন আদালতে হাজিরা দেন। কিন্তু মামলার অন্যতম আসামি বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় আদালতে হাজির না হওয়ায় তাদের পক্ষে জয়নুল আবেদীন মেজবাহ সময়ের আবেদন করেন।

শুনানি শেষে আসামিপক্ষের সময়ের আবেদন মঞ্জুর করে ঢাকা মহানগর হাকিম নূর নবী অভিযোগ গঠনের শুনানির তারিখ ২৩ এপ্রিল ঠিক করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১৩ সালের ২ মার্চ হরতাল-অবরোধ চলাকালে পল্টন থানা এলাকায় গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণের ঘটনায় ৩ মার্চ পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী মাকসুদ বাদী হয়ে মামলাটি করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ২০১৩ সালের ২৬ মার্চ মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও যুগ্ম-মহাসচিব আমান উল্লাহ আমানসহ ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।



রাইজিংবিডি/ঢাকা/২৬ ফেব্রুয়ারি ২০১৭/মামুন খান/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়