ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঘটনাস্থলে যাচ্ছে সোয়াত টিম

হোসাইন আহমেদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৯, ২৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঘটনাস্থলে যাচ্ছে সোয়াত টিম

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারে জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়ি ঘিরে রেখেছেন পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা।

ঘিরে রাখা দুটি বাড়িতে অভিযান চালাতে ঘটনাস্থলে যাচ্ছে সোয়াত টিমের সদস্যরা। মৌলভীবাজার শহরের প্রতিটি প্রবেশ মুখে পুলিশের চৌকি বসানো হয়েছে। শহরে প্রবেশমুখী যানবাহনে তাল্লাশি করা হচ্ছে। দুটি এলাকাতেই ১৪৪ ধারা জারি করা হয়েছে।

এ ছাড়া র‌্যাব, পুলিশ, ফায়ার সার্ভিস, ডিজিএফআইয়ের সদস্যরা ঘটনাস্থলে রয়েছে। শহরের বিভিন্ন স্পটে পুলিশের সতর্ক অবস্থান দেখা গেছে।

এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘মৌলভীবাজারের দুই জঙ্গি আস্তানায় অভিযান চালাতে সোয়াত বাহিনী যথেষ্ট। তারপরও যদি প্রয়োজন হয় তাহলে সেনাবাহিনী নামানো হবে।’

বুধবার ভোর থেকে তারা মৌলভীবাজার পৌর শহরের বড়হাট এলাকার একটি দোতলা ভবন ও সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের ফতেপুর গ্রামে একটি একতলা বাড়ি ঘিরে রাখেন। বড়হাট এলাকার ওই বাড়ির ভেতর থেকে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ ও গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে।

মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. শাহাজালাল জানান, জঙ্গিরা অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে বাড়ি দুটি ঘিরে ফেলে পুলিশ। দুটি বাড়িরই মালিক হচ্ছেন সাইফুল ইসলাম নামের একজন লন্ডন প্রবাসী। বড়হাট এলাকার বাড়ি থেকে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করা হয় ও গ্রেনেড ছোড়া হয়। এ সময় বাইরে থেকে পুলিশ পাল্টা গুলি ছোড়ে। পরে পুলিশের সঙ্গে শ্রীমঙ্গল  র‌্যাব-৯-এর সদস্যরা যোগ দিয়েছেন।

 

 

রাইজিংবিডি/মৌলভীবাজার/২৯ মার্চ ২০১৭/হোসাইন আহমদ/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়