ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

হুমকিতে নির্বাচন বানচাল করা যাবে না : কাজী ফিরোজ

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২০, ১৭ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হুমকিতে নির্বাচন বানচাল করা যাবে না : কাজী ফিরোজ

জ্যেষ্ঠ প্রতিবেদক : ঢাকা-৬ আসনের মহাজোটের প্রার্থী কাজী ফিরোজ রশিদ বলেছেন, অনেকেই নির্বাচন বর্জনের হুমকি দিচ্ছেন। কিন্তু কোনো হুমকিতে কাজ হবে না। জনগণ সজাগ রয়েছেন। হুমকিতে এই নির্বাচন বানচাল করা যাবে না।

নির্বাচনী গণসংযোগকালে সোমবার সকালে রাজধানীর ধুপখোলা এলাকায় এক সংক্ষিপ্ত পথসভায় তিনি এ কথা বলেন।

কাজী ফিরোজ রশীদ বলেন, গতবারের মত এবারও তারা নির্বাচন বানচালের চেষ্টা করছেন। আপনাদের আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের কথা দেশবাসী এখনো ভুলে নাই, বরং সজাগ রয়েছেন। ৩০ ডিসেম্বর ব্যালট বিপ্লবের মাধ্যমে আপনাদের ষড়যন্ত্রের সমুচিত জবাব দেবে।

মহাজোট মনোনীত জাতীয় পার্টির প্রার্থী কাজী ফিরোজ রশীদ সকাল থেকে নির্বাচনী এলাকার লোহারপুল, ডিস্টিলারি রোড, দীননাথ সেন রোডের অলিগলিতে লাঙলের পক্ষে গণসংযোগ করেন। এ সময় বৃষ্টিতে ভিজে স্থানীয় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির বিপুলসংখ্যক নেতা-কর্মী তার সঙ্গে নির্বাচনী প্রচারে অংশ নেন।

দুপুরের পর থেকে রাজধানীর এসকে দাস রোড, রজনী চৌধুরী রোড এবং কেবি রোডে প্রচার চালান।

দিনভর গণসংযোগকালে কাজী ফিরোজ রশীদ প্রায় ১৭টি পথসভায় বক্তব্য রাখেন। এলাকাসীদের উদ্দেশ্যে তিনি বলেন, শেখ হাসিনা এবং এরশাদের মার্কা লাঙ্গল। লাঙ্গলে ভোট দলে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন আর দেশ হবে স্বয়ংসম্পূর্ণ। দেশে থাকবে না কোনো জঙ্গিবাদ, অরাজকতা। তাই আগামীতে শেখ হাসিনা ও এরশাদের লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে মহাজোটকে আবারো বিজয়ী করতে হবে।

গণসংযোগকালে কাজী ফিরোজ রশীদের সঙ্গে আওয়ামী লীগ নেতা শহিদুল্লাহ মিনু, হাসান আসকারী, ওয়ার্ড কাউন্সিলর হেলেনা আক্তার, জহিরুল ইসলাম অ্যাপোলো, জাপা কেন্দ্রীয় নেতা হাজী ফারুক, ইসহাক ভূইয়া, সারফুদ্দিন আহমেদ শিপু প্রমুখ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১৭ ডিসেম্বর ২০১৮/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ