ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন সুয়ারেজ

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৪, ২১ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন সুয়ারেজ

লুইস সুয়ারেজ

ক্রীড়া ডেস্ক : নিজের শততম আন্তর্জাতিক ম্যাচে গোল করেছেন লুইস সুয়ারেজ। তার একমাত্র গোলেই কাল সৌদি আরবকে হারিয়ে টানা তৃতীয়বারের মতো বিশ্বকাপের শেষ ষোলোয় উঠেছে উরুগুয়ে। ম্যাচ শেষে উরুগুয়ের জয়ের নায়ক দিলেন আরেক সুখবর।

রোস্তভ অ্যারেনায় ম্যাচের ২৩ মিনিটে কর্নার থেকে আসা বল ভলিতে অরক্ষিত জালে পাঠান সুয়ারেজ। ‘এ’ গ্রুপ থেকে স্বাগতিক বাদ পড়েছে সৌদি আরব ও মিসর।

ম্যাচের পর সুয়ারেজ টুইট করে জানান, তৃতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন তিনি। সুয়ারেজের টুইট, ‘উরুগুয়ের হয়ে ১০০ ম্যাচের অংশ হতে পেরে আমি খুশি। আবারো শেষ ষোলোয় উঠতে পেরে ভালো লাগছে। আরো ভালো লাগছে যে, আমাদের তৃতীয় সন্তানের অপেক্ষায় আছি আমরা। সকল সমর্থনের জন্য ধন্যবাদ। বিশেষ করে আমার ভালোবাসার মানুষকে (স্ত্রী)।

উরুগুয়ে প্রথম দুই ম্যাচেই জিতেছে ১-০ গোলের ব্যবধানে। ম্যাচ শেষের সংবাদ সম্মেলনে সুয়ারেজ জানান, তাদের পারফরম্যান্সের আরো উন্নতি করতে হবে।

‘এটা অসাধারণ, আমরা অনেক গর্বিত যে, উরুগুয়ে টানা তৃতীয়বারের মতো বিশ্বকাপের শেষ ষোলোয় উঠেছে। যদিও আমাদের আরো উন্নতি করতে হবে। আমরা যেভাবে খেলতে পছন্দ করি সেভাবে খেলতে পারিনি। তবে বিশ্বকাপে ফলটাই দেখা হয়। আমরা জিততে চেয়েছি এবং পরের রাউন্ডে পৌঁছাতে চেয়েছি। বিশ্বকাপে ম্যাচ জেতাটা অনেক কঠিন’- বলেন সুয়ারেজ।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ জুন ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ