ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সপ্তম দিনের বিজয়ী নেইমার-ভক্ত নামিরা

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৭, ২১ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সপ্তম দিনের বিজয়ী নেইমার-ভক্ত নামিরা

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপ উপলক্ষে ১৪ জুন থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ-২০১৮। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালীন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি স্মার্টফোন জেতার সুযোগ পাচ্ছেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজের সপ্তম দিনে ১ হাজার ৪১২ জন অংশ নিয়েছিলেন। তিনটি প্রশ্নের সঠিক উত্তর দিয়েছেন ৮৯১ জন। তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছেন ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। সেই বিজয়ী নেইমার-ভক্ত নামিরা মজুমদার। প্রথমবারের মতো নারী কোনো প্রতিযোগী জিতলেন পুরস্কার।

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন নামিরা। বিশ্ববিদ্যালয়ে ভর্তির অপেক্ষায়। কিছুদিনের মধ্যেই তাকে নামতে হচ্ছে ভর্তিযুদ্ধে। পরীক্ষার প্রস্তুতি নেওয়ার পাশাপাশি রাইজিংবিডিতে নিয়মিত চোখ বোলানো হয় তার। সেই সূত্র ধরেই বিশ্বকাপ কুইজে অংশগ্রহণ করেন।

আর অংশগ্রহণ করেই জিতে নিলেন মোবাইল ফোন। অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, ‘খুব ভালো লাগছে। রাইজিংবিডি ও ওয়ালটনকে ধন্যবাদ। রাইজিংবিডি পড়া হয়। খেলাধুলা ও বিনোদনের খবর পড়তেই বেশি ভালো লাগে। বিশ্বকাপে সমর্থন করছি ব্রাজিল দলকে। কারণ নেইমার আমার ফেবারিট খেলোয়াড়। আমি ওর ভক্ত।’

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ প্রতিযোগিতায়। সেজন্য আপনাকে রাইজিংবিডি ডটকমের নির্দিষ্ট লিঙ্কে গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই-মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি উত্তর দেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৩১ দিনের মোট ৩১ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ জুন ২০১৮/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ