ঢাকা, মঙ্গলবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪, ৩০ মে ২০১৭
Risingbd
সর্বশেষ:

কম্পিউটার সোর্সে ফ্রি ল্যাপটপ ও ডেস্কটপ সার্ভিসিং

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৫-১৮ ৪:২৭:২৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০৫-১৮ ৪:২৭:২৭ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : আগামী শনি ও রোববার (২০-২১ মে) বিনা মূল্যে ডেস্কটপ ও ল্যাপটপ পিসি’র কারিগরি সমস্যার সমাধান দেবে দেশীয় প্রযুক্তি পণ্য ও সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স।

যে কোনো ব্র্যান্ডের মেয়াদউত্তীর্ণ পিসিতেই এ সেবা দেয়া হবে। আর এর মাধ্যমেই শেষ হবে প্রতিষ্ঠানটির বিশেষ আয়োজন প্রযুক্তি সেবা মাস। গত ২৪ এপ্রিল থেকে শুরু হওয়া এই সেবায় নানা উপহারও পাচ্ছেন আগতরারা।

আজ বৃহস্পতিবার কম্পিউটার সোর্সের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে উল্লেখ করা হয়েছে, সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কম্পিউটার সোর্স কাস্টমার কেয়ার (বাড়ি ১১/বি, সড়ক ১২, ধানমন্ডি) থেকে ডেস্কটপ ও ল্যাপটপ কম্পিউটারে বিনা মূল্যে সার্ভিসিং সেবা নেয়া যাবে।

ইতিপূর্বে ২৯-৩০ এপ্রিল স্পিকার পণ্যে, ৬-৭ মে প্রিন্টিং পণ্যে, ১৩-১৪ মে নেটওয়ার্কিং পণ্যে এই সেবা দেয়া হয়েছে।

মাসব্যপী বিনা মূল্যে এই সেবা কার্যক্রম বিষয়ে কম্পিউটার সোর্স কাস্টমার কেয়ার বিভাগের সেবা ব্যবস্থাপক মোহাম্মাদ জামিল বলেন, সেবা দিতে আমরা আমাদের সার্ভিস সেন্টারে ওয়ান স্টপ সার্ভিস বুথের ব্যবস্থা করেছি। সেবা গ্রহীতাদের চাপ এবং সমস্যার জটিলতা ধরনের কারণে সব গ্রহাককে অন দ্য স্পট সেবা দেয়া সম্ভব না হলেও ক্ষতিগ্রস্ত পণ্য গ্রহণ করে আমরা গ্রাহকের মুখে হাসি ফোটানোর সর্বাত্মক চেষ্টা করছি।  



রাইজিংবিডি/ঢাকা/১৮ মে ২০১৭/ফিরোজ

Walton Laptop