ঢাকা, শনিবার, ১০ ফাল্গুন ১৪২৫, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্যামসাং গ্যালাক্সি এস ১০ এর ছবি ফাঁস!

মো. রায়হান কবির : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-২১ ৬:৫০:০২ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২১ ৬:৫০:০২ পিএম

মো. রায়হান কবির : স্যামসাং তার গ্যালাক্সি সিরিজের পরবর্তী প্রজন্মের ফোন উম্মোচন করার সময় নির্ধারণ করেছিল ফেব্রুয়ারির ২০ তারিখ। কিন্তু অ্যান্ড্রয়েড ভক্তদের সেই অপেক্ষা থাকলে তো!

ঠিক এক মাস আগেই ফাঁস হয়ে গেল গ্যালাক্সি এস ১০ সিরিজের তিনটি ফোনের ছবি। আর ফাঁসকারীও বেশ বিখ্যাত। বড় বড় ফোন উদ্বোধনের আগেই তার তথ্য ও ছবি ফাঁসের ব্যাপারে ওনার বেশ সুনাম আছে। ইভান ব্ল্যাস নামের এই ব্যক্তি তার টুইটার অ্যাকাউন্টে স্যামসাং এস ১০ সিরিজের ফোনের একটি ছবি আপলোড করেছেন। যেখানে দেখা যাচ্ছে এস ১০ সিরিজের তিনটি ফোনের ছবি পাশাপাশি।

ইভান ব্ল্যাসের ভাষ্যমতে, ছবিগুলো স্যামসাং গ্যালাক্সি এস১০ই, স্যামসাং গ্যালাক্সি এস১০ এবং স্যামসাং গ্যালাক্সি ১০+। ছবিতে দেখা যাচ্ছে পেছনের দিকে তিন লেন্সের ক্যামেরা ব্যবহার করা হয়েছে। আর সামনে থাকবে দুই লেন্স। তাছাড়া গ্যালাক্সি সিরিজের আগের ফোন, মানে গ্যালাক্সি এস ৯ তে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ছিল পেছনের দিকে। ঠিক ক্যামেরার নিচের দিকেই। তবে এই ছবি দেখে বোঝা যাচ্ছে গ্যালাক্সি সিরিজের নতুন ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সামনের দিকে।

যদিও এসব ফোনের অন্যান্য ফিচার ও তথ্য ফাঁস হয়েছিল আরো মাস ছয়েক আগেই। কিন্তু ছবি প্রকাশ পেল এই প্রথম। তিনটি ফোনের ভেতর গ্যালক্সি এস১০ই ফোনের দাম সবচেয়ে কম সম্ভবত। এর আগে প্রকাশিত তথ্যে এমনটাই দাবি করা হয়েছিল। এখন দেখা যাক, ফেব্রুয়ারির ২০ তারিখে স্যামসাং এর প্যাকেট উম্মোচন অনুষ্ঠানে প্রদর্শিত ফোনের সঙ্গে এর মিল কতটুকু। যদিও যিনি ফাঁস করেছেন, ওনার এর আগের ফাঁসকৃত ছবি আর তথ্য সঠিক বলেই প্রমাণিত হয়েছিল।



রাইজিংবিডি/ঢাকা/২১ জানুয়ারি ২০১৯/ফিরোজ

Walton Laptop