ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

মাহমুদউল্লাহ-মুস্তাফিজ পেলেন দল, মোহামেডানে আশরাফুল-লিটন

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-১৮ ২:১২:১৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-০৭ ৫:১৩:২৭ পিএম
Walton AC

ক্রীড়া প্রতিবেদক: জাতীয় দলের তিন ক্রিকেটার মুশফিক, সাকিব ও তামিম ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগ খেলবেন না তা আগেই জানা ছিল।

মাশরাফি বিন মুর্তজাকে ধরে রেখেছিল শিরোপাধারী আবাহনী লিমিটেড। নিউজিল্যান্ড সফর শেষে মাহমুদউল্লাহ দুই সপ্তাহ বিশ্রামে থাকবেন। এরপর খেলবেন ঢাকা লিগে। লিগের প্রথম পর্ব পুরোটাই মিস করবেন এ ক্রিকেটার। ৬ এপ্রিল থেকে অ্যাভেইলেভেল এ ক্রিকেটারকে প্রথম তিন রাউন্ডে আগ্রহ দেখায়নি প্রিমিয়ার লিগে অংশ নেওয়া ১২ ক্লাব।

চতুর্থ রাউন্ডে পঞ্চম ডাকে মাহমুদউল্লাহকে ৩৫ লাখ পারিশ্রমিকে দলে ভিড়িয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ২০১৬ প্রিমিয়ার লিগেও এ দলে খেলেছিলেন মাহমুদউল্লাহ। জাতীয় দলের এ স্পিন অলরাউন্ডারের পাশাপাশি দল পেয়েছেন মুস্তাফিজুর রহমান। জাতীয় দলের এ পেসারও ৬ এপ্রিল থেকে অ্যাভেইলেভেল। ২৫ লাখ পারিশ্রমিকে এ খেলোয়াড়কে দলে নিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব।

এছাড়া জাতীয় দলের সাইফউদ্দিন ও লিটন কুমার দাসকে পঞ্চম রাউন্ডে দলে ভিড়িয়েছে আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। লিটন ২২ মার্চ এবং সাইফউদ্দিন ৬ এপ্রিল থেকে অ্যাভেইলেভেল থাকবেন। মতিঝিল পাড়ার ঐতিহ্যবাহী মোহামেডান ক্লাব পঞ্চম রাউন্ডে দলে নিয়েছে মোহাম্মদ আশরাফুলকে।




রাইজিংবিডি/ঢাকা/১৮ ফেব্রুয়ারি ২০১৯/ইয়াসিন

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge