ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

পূজায় সেলফি তুলতে গিয়ে অগ্নিদগ্ধ, চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৪, ২৬ এপ্রিল ২০২৪   আপডেট: ১৯:৫৮, ২৬ এপ্রিল ২০২৪
পূজায় সেলফি তুলতে গিয়ে অগ্নিদগ্ধ, চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

অগ্নিদগ্ধ হয়ে নিহত মলি রানী সাহা।

মানিকগঞ্জে মন্দিরে পূজা দিতে গিয়ে মোমবাতির আগুনে অগ্নিদগ্ধ হওয়া মলি রানী সাহা (৪৬) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শুক্রবার (২৬ এপ্রিল) নিহতের স্বামী অশোক কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মলি রানী সাহা মানিকগঞ্জ পৌরসভার গঙ্গাধরপট্টির বনগ্রাম এলাকার অশোক কুমার সাহার স্ত্রী। তিনি মানিকগঞ্জ শহরের একটি বেসরকারি ইন্সুরেন্স কোম্পানিতে এফও হিসেবে কর্মরত ছিলেন।

পরিবার সূত্রে জানা গেছে, গত ১৮ এপ্রিল রাতে মানিকগঞ্জ শহরের শ্রী শ্রী আনন্দময়ী কালীবাড়ি মন্দিরে বাসন্তী দূর্গা পূজার দশমীতে বেদীর কপালে সিঁদুর দেওয়ার সময় মোবাইলে সেলফি তুলতে গিয়েছিলেন।

এসময় মন্দিরের ভিতরে প্রজ্বলিত মোমবাতির আগুন মলি রানী সাহার শাড়িতে লাগে এবং সেই আগুন দ্রুত মলি রানী সাহার শরীরে ছড়িয়ে পড়ে। পরে মন্দিরের পূজারীরা তার শরীরের আগুন নিভিয়ে দ্রুত তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসকেরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে স্থানান্তর করেন। এরপর শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।

নিহতের সহকর্মী গোবিন্দ কুমার সূত্রধর বলেন, শাড়ির মাধ্যমে দ্রুত মলি রানী সাহার শরীরে আগুন ছড়িয়ে পড়ে এবং সেই আগুনে ৩৫ ভাগের বেশি অংশ দগ্ধ হয়েছিল। শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে সাত দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে তার মৃত্যু হয়। শরীরে দগ্ধ হওয়ার হার বেশি হওয়ায় তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

নিহতের স্বামী অশোক কুমার সাহা বলেন, তার (মলি রানী সাহা) মরদেহ শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটের হিমঘরে রাখা হয়েছে। আমার ছেলে ভারতের বেঙ্গালুরুতে লেখাপড়া করে, তাকে খবর দেওয়া হয়েছে। ছেলে দেশে ফিরলে মরদেহ বাড়িতে (মানিকগঞ্জ) নিয়ে যাওয়া হবে।

চন্দন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়