ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাজশাহীতে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন বর্ণাঢ্য র‌্যালি

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৬, ২০ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন বর্ণাঢ্য র‌্যালি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর কোটি কোটি টাকা নিশ্চিত ক্যাশ ভাউচার এবং এসি এক্সচেঞ্জ অফার ইসুতে রাজশাহীতে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে রাজশাহী মহানগরীর আলুপট্রি মোড় থেকে র‌্যালি শুরু হয়। সেটি মহানগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালিতে ওয়ালটনের সাহেববাজার, সিএ্যান্ডবি মোড়, আলুপট্রি এবং সপুরা প্লাজার কর্মকর্তা ও কর্মচারীরা অংশ নেন।

র‌্যালিতে ওয়ালটনের এরিয়া ম্যানেজার আলমাসুর রহমান, ম্যানেজার বানিজ মিঞা, আলতাফ উ দৌলা, খন্দকার মাজহারুল ইসলামসহ কর্মকর্তা-কর্মচারী ও  গ্রাহকরা অংশ নেন।



এরিয়া ম্যানেজার আলমাসুর রহমান জানান, বর্তমান অফারে ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি, মাইক্রোওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন, জেনারেটর কিনলে সঙ্গে সঙ্গে নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়া যাচ্ছে। এ ছাড়া পুরাতন যেকোনো কোম্পানির এসি এক্সচেঞ্জ করে ২৫ শতাংশ ডিসকাউন্টে ওয়ালটনের নতুন এসি কেনার সুযোগ রয়েছে।

ওয়ালটনের এ সকল অফার সম্পর্কে রাজশাহীর মানুষকে অবহিত করতে এবং ওয়ালটনের পণ্য সম্পর্কে আগ্রহী করে তোলার জন্য র‌্যালির আয়োজন করা হয় বলে জানান এ কর্মকর্তা।




রাইজিংবিডি/রাজশাহী/২০ ফেব্রুয়ারি ২০১৯/তানজিমুল হক/বকুল  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়