ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

গাড়িতে হামলা, সস্ত্রীক মাহী আহত

ইভা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩২, ২৬ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাড়িতে হামলা, সস্ত্রীক মাহী আহত

হাসপাতালে চিকিৎসাধীন মাহী বি চৌধুরী

নিজস্ব প্রতিবেদক : ঢাকা উত্তরের মেয়র প্রার্থী মাহী বি চৌধুরীর গাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে মাহী ও তার স্ত্রী আশফাহ্ হক লোপা এবং গাড়িচালক আহত হয়েছেন।

 

শনিবার গভীর রাতে রাজধানীর সাত রাস্তার বিজি প্রেসের পাশে সিটি ফিলিং স্টেশনের সামনে এ হামলার ঘটনা ঘটে। পরে আহত তিনজনকে দ্রুত ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। মাহীর মিডিয়া সেলের প্রধান সমন্বয়ক জাহাঙ্গীর আলম হামলার ঘটনা নিশ্চিত করেছেন।

 

হাসপাতালে চিকিৎসাধীন মাহী বি চৌধুরী সাংবাদিকদের জানান, তিনি একটি টিভি অনুষ্ঠান শেষ করে সস্ত্রীক বারিধারার বাসায় ফিরছিলেন। সাত রাস্তার মোড়ে সিটি ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে গাড়িটি কিছুদূর এগুলে ৮/১০ জন দুর্বৃত্ত লাঠি দিয়ে গাড়িতে হামলা চালায়। এতে গাড়ির সামনের গ্লাস ভেঙে যায়। দুর্বৃত্তরা লাঠি দিয়ে তাকে পেটাতে থাকে এবং অকথ্যভাষায় গালিগালাজ করে।

 

মাহী অভিযোগ করেন, দুর্বৃত্তদের কয়েকজন তার স্ত্রীকেও লাঠি দিয়ে আঘাত করে। এ ছাড়া মাহীর বাম হাত ও চোখে এবং গাড়িচালক শহীদ মন্ডলকে ডান কাঁধে আঘাত করা হয়েছে।

 

মাহীর মিডিয়া সেলের প্রধান সমন্বয়ক জাহাঙ্গীর আলম জানান, মাহী বি চৌধুরীর গাড়িতে হামলার পর তারা রাতেই তেজগাঁও শিল্পাঞ্চল থানায় যান। তবে ওই ঘটনায় তখন মামলা নেয়নি পুলিশ।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৫/ইভা/দিলারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ