ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নড়াইলে মেয়র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা

ফরহাদ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৯, ২৯ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নড়াইলে মেয়র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা

নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া পৌর নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী নাজমুল করিম বাবু গ্রুপের সমর্থকদের ওপর অপর মেয়র প্রার্থী সৈয়দ মশিয়ূর রহমান গ্রুপের হামলার অভিযোগ পাওয়া গেছে।

 

রোবাবার সকাল ৬টার দিকে জয়পুর মধ্যপাড়ায় এ হামলার ঘটনা ঘটে।

 

মেয়র প্রার্থী উপজেলা ছাত্রলীগের প্রাক্তন সাধারণ সম্পাদক নাজমুল করিম বাবু জানান, আজ সকালে তার লোকজনের ওপর মশিয়ূর গ্রুপের সমর্থকেরা লাঠি, ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এ হামলায় পান্নু মোল্যা, বাচ্চু, রাব্বি ও দিলু আহত হন। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

নির্বাচনকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন তিনি।

 

নাজমুল করিম বাবু অভিযোগ করে বলেন, ‘শনিবার রাতেই মশিয়ূর গ্রুপের লোকজন এই হামলার পরিকল্পনা করেন এবং বিষয়টি রাত দেড়টার দিকে লোহাগড়া থানার ওসিকে জানানো হয়েছিল। আজ সকালে পুলিশের উপস্থিতিতে এ হামলার ঘটনা ঘটেছে।’  

 

এদিকে এই অভিযোগ অস্বীকার করে জয়পুর ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা সৈয়দ মশিয়ূর রহমান জানান, গতকাল শনিবার দুপুরে জয়পুর স্ট্যান্ডে নসিমন চলাচলকে কেন্দ্র করে বাবুর লোকজন তার লোকজনের ওপর হামলা করেন। এ ঘটনায় একজন আহত হন।

 

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন,  ‘দুই প্রার্থীর সমর্থকদের মারামারির মধ্যে আছি। একটু পরে ফোন দেন।’

 

 

 

রাইজিংবিডি/নড়াইল/২৯ নভেম্বর ২০১৫/ফরহাদ খান/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়