ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ব্রানো ডটকমে ঈদের কেনাকাটায় মূল্য ছাড়

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৩, ২ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্রানো ডটকমে ঈদের কেনাকাটায় মূল্য ছাড়

লাইফস্টাইল প্রতিবেদক : ঈদের কেনাকাটা সত্যিকার অর্থে অনেক আনন্দের। সবাই নিজ নিজ পছন্দের সেরা পোশাক, ড্রেস, শাড়ি, পারফিউম, কসমেটিকস, গহনা প্রভৃতি কিছু কিনে। বিশেষত মেয়েদের কেনাকাটায় প্রতিটা অংশ যেন সবদিক থেকে মিল থাকে সেদিকে তাদের চিন্তার অন্ত থাকে না।

 

নামকরা সব মার্কেটগুলোতে তাই এতটাই ভিড় থাকে যে পছন্দের জিনিস খুঁজে নিতে হয়ত দিন গড়িয়ে রাত নেমে যায়, তবুও নিজের সাধ্যের মাঝে সেরা পোশাক বা সাজসামগ্রী কেনা দুরহ হয়ে যায়। তবে কয়েক বছর ধরে ঈদ কেনাকাটার জগতে যোগ হয়েছে নতুন মাত্রা। আর তা হল অনলাইনে কেনাকাটা।

 

ফলে এখন আর আপনাকে কষ্ট করে সারাদিন রোজা রেখে মার্কেটে ঘুরে ঘুরে পছন্দের জিনিস খুঁজে নিতে হবে না। বরঞ্চ ঘণ্টার পর ঘণ্টা তীব্র যানজটের ভোগান্তিতে পেরিয়ে বিপণিবিতানে যাওয়ার পরিবর্তে ঘরে বসেই সহজে অনলাইনে কেনাকাটার জন্য রয়েছে বিভিন্ন অনলাইন শপিং সাইট।

 

ঈদকে কেন্দ্র করে বাংলাদেশের জনপ্রিয় অনলাইন শপিং সাইট ব্রানো ডটকমে (branoo.com) চলছে ‘ঈদ শপিং কার্নিভ্যাল ২০১৫’। এই ঈদ শপিং কার্নিভ্যালে থাকছে বিভিন্ন পণ্যের ওপর ৫ থেকে ৩৫% পর্যন্ত ছাড়। এর পাশাপাশি রয়েছে বিকাশের ২০% ক্যাশ ব্যাক অফার। ব্র্যানো থেকে যে কোন পণ্য কিনে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলেই পাওয়া যাবে ২০% ক্যাশ ব্যাক সুবিধা। এছাড়া ২ হাজার ৫০০ টাকা বা তার বেশি পরিমাণ পণ্য কিনলে রয়েছে বিনা মূল্যে ফ্রি হোম ডেলিভারি সুবিধা। অফারটি চলবে ১৫ জুলাই পর্যন্ত।

 

ব্রানো ডটকমে ৮টি ভিন্ন ভিন্ন ক্যাটেগরিতে প্রায় দুই হাজারেরও বেশি পণ্য পাওয়া যাচ্ছে। পারফিউম, কসমেটিকস, আকর্ষণীয় ডিজাইনের সালোয়ার কামিজ, শাড়ি, ঘড়ি, অলঙ্কার, ছোটদের সামগ্রী এবং পেন্টিং সহ প্রভৃতি। ব্রানো থেকে কেনাকাটার সবচেয়ে ভরসার বিষয হচ্ছে, অরিজিনাল এবং ব্র্যান্ডেড পণ্য। ব্র্যানোর সকল পারফিউম এবং কসমেটিকস দুবাই থেকে আমদানিকৃত। ভেজালের কোনো আশংকা নেই।

 

ব্রানো ডটকম থেকে ঈদের কেনাকাটা সেরে নিতে ভিজিট করুন: http://www.branoo.com

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ জুলাই ২০১৫/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়