ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মায়ের নামে করা হাসপাতালে ফি দিয়ে স্বাস্থ্য পরীক্ষা প্রধানমন্ত্রীর

রফিক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৪, ৫ ফেব্রুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মায়ের নামে করা হাসপাতালে ফি দিয়ে স্বাস্থ্য পরীক্ষা প্রধানমন্ত্রীর

শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালের কাউন্টারে নাম নিবন্ধন করছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : নিজের মায়ের নামে করা হাসপাতালের কাউন্টারে দাঁড়িয়ে নিবন্ধন করে ফি দিয়ে স্বাস্থ্য পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে জানানো হয়েছে, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য শেখ হাসিনা শুক্রবার সকালে গাজীপুরের কাশিমপুরে শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে যান। সেখানে তাকে স্বাগত জানান হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা জয়তুন সোলায়মান ও পরিচালক আরিফ মাহমুদ।

 

নিজেই হাসপাতালের কাউন্টারে গিয়ে নিবন্ধন করেন ও চেকআপের ফি দেন প্রধানমন্ত্রী। পরে হাসপাতালের দ্বিতীয় তলায়  মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এ বি এম আব্দুল্লাহর তত্ত্বাবধানে তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য অধ্যাপক প্রাণ গোপাল দত্ত প্রধানমন্ত্রীর নাক, কান, গলা সংক্রান্ত বিষয়গুলো পরীক্ষা করেন। চোখ পরীক্ষা করেন অধ্যাপক ডা. দ্বীন মো. নুরুল হক। এ ছাড়া ডা. বনজবা, ওয়াজিহা আক্তার জাহান ও শাহানা ফেরদৌস স্বাস্থ্য পরীক্ষায় অংশ নেন। এ সময় প্রধানমন্ত্রীর প্রাক্তন স্বাস্থ্য ও সমাজকল্যাণবিষয়ক উপদেষ্টা অধ্যাপক  ডা. সৈয়দ মোদাচ্ছের আলীও উপস্থিত ছিলেন।

 

স্বাস্থ্য পরীক্ষার জন্য প্রধানমন্ত্রী নিজেই এ হাসপাতালকে বেছে নেন। এ হাসপাতালে চিকিৎসাধীন রোগীদেরও বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের পক্ষ থেকে সাহায্য দেওয়া হয়।

 

মালয়েশীয় প্রতিষ্ঠান কেপিজের সঙ্গে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের যৌথ উদ্যোগে ২০১৩ সালের ১৮ নভেম্বর এ হাসপাতালের যাত্রা শুরু হয়। এর নামকরণ হয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্ত্রী বেগম ফজিলাতুন্নেসা মুজিবের নামে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা।  

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ ফেব্রুয়ারি ২০১৬/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ