ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘ঠগ’ আমিরের লুক

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৫, ২৮ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ঠগ’ আমিরের লুক

থাগস অব হিন্দুস্তান সিনেমায় আমিরের লুক

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান। সিনেমার প্রয়োজনে নিজেকে ভাঙতে এবং গড়তে দ্বিধা করেন না তিনি। এ কারণে বলিউডের মি. পার্ফেক্টশনিস্ট তকমাও পেয়েছেন আমির।

 

 

এ অভিনেতার পরবর্তী সিনেমা থাগস অব হিন্দুস্তান। সিনেমাটিতে ভারতের একজন ঠগ চরিত্রে অভিনয় করছেন তিনি। এই লুকে সবার সমানে নিজেকে হাজির করলেন এ অভিনেতা।

 

দাঙ্গাল সিনেমার মেকিং ভিডিও প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আমির খান। এ সময় তার মুখমন্ডলে ছিল দাড়ি-গোঁফ এবং মাথায় রুমাল। আমির জানান, এটিই থাগস অব হিন্দুস্তান সিনেমায় তার লুক।

 

প্রথমে শোনা গিয়েছিল, জলদস্যুদের কাহিনি নিয়ে নির্মাণ হচ্ছে থাগস অব হিন্দুস্তান। কিন্তু পরবর্তীতে জানা যায়, ফিলিপ মেডোস টেইলরের ‘কনফেশন অব অ্যা থাগ’ বই অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। বইটি ১৯ শতকের ভারত বর্ষের ঠগদের গল্প তুলে ধরা হয়েছে। 

 

থাগস অব হিন্দুস্তান সিনেমাটি পরিচালনা করছেন বিজয় কৃষ্ণ আচার্য। এ সিনেমায় প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করবেন অমিতাভ বচ্চন ও আমির খান। প্রথমে সিনেমাটিতে হৃতিক রোশানের অভিনয়ের কথা ছিল কিন্তু পরবর্তীতে আমিরকে বেছে নেওয়া হয়। যশ রাজের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৮ নভেম্বর ২০১৬/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়