ঢাকা     রোববার   ০৩ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৯ ১৪৩০

আরব আমিরাতে সিআইপিপ্রাপ্তদের সংবর্ধনা 

মুহাম্মদ শাহ জাহান, ইউএই || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৮, ২৯ জানুয়ারি ২০২৪  
আরব আমিরাতে সিআইপিপ্রাপ্তদের সংবর্ধনা 

আরব আমিরাত থেকে বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ শারজায় সিআইপি বদরুল ইসলাম চৌধুরী ও মোহাম্মদ সালেহ আহমেদকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে তাদের অভিনন্দন জানিয়ে বক্তারা বলেন, আমাদের সবারই উচিত দেশের উন্নয়নে কাজ করে সরকারের পক্ষ থেকে সম্মান অর্জন করা। যাতে করে অন্যরাও সিআইপি হওয়ার ক্ষেত্রে উৎসাহিত হবে। 

শনিবার ২৭ জানুয়ারি  বাংলাদেশ সমিতি সারজা বঙ্গবন্ধু হলে বাংলাদেশ সরকার কর্তৃক আরব আমিরাত প্রবাসী ব্যবসায়ী বদরুল ইসলাম চৌধুরী ও মোহাম্মদ সালেহ আহমেদ সিআইপি নির্বাচিত হওয়ায় দুবাইয়ের সামাজিক সংগঠন বোহেরা গ্রুপের পক্ষ থেকে দেওয়া সংবর্ধনায় বক্তারা এ কথা বলেন।

আব্দুল লতিফের সভাপতিত্বে ও দেলোয়ার হোসেন চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে  স্বাগত বক্তব্য রাখেন শেখ মুহিবুর রহমান। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আমিরাত শাখার সভাপতি হাজী আব্দুর রব। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি শারজার সিনিয়র সহ-সভাপতি ইসমাইল গনি চৌধুরী,সিআইপি আশিক মিয়া, মোহাম্মদ ইব্রাহিম আলী, আবুল কালাম, হারুনুর রশিদ, নজরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, হাবিবুর রহমান চুন্নু, আব্দুল মান্নান, মোহাম্মদ নিজাম উদ্দিন,আলীম উদ্দিন, মকলেচ মিয়া, অধ্যাপক শাহ এনায়েম কবির, মোহাম্মদ আলতাফ হোসেন সিআইপি, জাকির হোসেন চুট্টু সিআইপি, তৌহিদ মিয়া, আব্দুর রউফ সোহেল, মীর এয়ার মাহমুদ, মোহাম্মদ মাহমুদুর রশিদ, আব্দুল করিম, মোহাম্মদ জাহিদ আহমেদ, মোহাম্মদ আহমেদ আলী, রুহুল আমিন প্রমুখ। 

/হাসান/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়