ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

আরব আমিরাতে বাংলাদেশি প্রবাসীর মৃত্যু

মুহাম্মদ শাহ জাহান, ইউএই || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৮, ৩১ জানুয়ারি ২০২৪  
আরব আমিরাতে বাংলাদেশি প্রবাসীর মৃত্যু

সংযুক্ত আরব আমিরাত মোহাম্মদ হোসেন (৫৫) নামে এক প্রবাসী বাংলাদেশি আত্মহত্যা করেছেন। তার বাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গুমানমমর্দ্দন ইউনিয়নে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দেশটি আজমান নতুন ইন্ডাস্ট্রিয়াল এরিয়ায় সকালে নিজ বাসায় তিনি আত্মহত্যা করেন। পরে খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। মোহাম্মদ হোসেন এর এক মেয়ে ও এক ছেলে রয়েছে।

স্থানীয় চাচা মোহাম্মদ ফরিদ তার মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, দীর্ঘ ৩৩ বছর ধরে আমিরাতে আজমানে ব্যবসার করে আসছেন। ব্যক্তি জীবনে মোহাম্মদ হোসেন ন্যায়পারয়ন ছিলেন। আমার বন্ধুর মতোই চলাফেরা করেছি। তার একটি গ্রোসারি দোকান ছিল। সেটি এক মাস আগে বিক্রি করে পাইকারী সবজি বিক্রি শুরু করেছিল।  তাকে সর্বদায় নম্র ভদ্র দেখেছি। কিন্তু আত্মহত্যার পথ কেন বেঁচে নিয়েছে জানি না।

তিনি জানান, বর্তমানে তার মরদেহ খলিফা হাসপাতালের মর্গে রয়েছে। আমিরাতের সব আইনি প্রক্রিয়া সম্পন্ন হলে তার মরদেহ দেশে পাঠানো হবে বলে জানান তিনি।

এদিকে, বাংলাদেশ কনস্যুলেট দুবাই ও উত্তর আমিরাতের কাউন্সেলর (শ্রম) মুহাম্মদ আব্দুস সালাম রাইজিংবিডিকে জানান, আইনি প্রক্রিয়া শেষে  প্রবাসির মৃতদেহ দেশে পাঠাতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।  তবে এখন পর্যন্ত আমাদের কাছে আত্মহত্যাজনিত কোনো খবর আসেনি।

/হাসান/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়