ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

প্রবাসীদের সমস্যা সমাধানে মন্ত্রীর আশ্বাস 

প্রবাস ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৯, ২০ ফেব্রুয়ারি ২০২৪  
প্রবাসীদের সমস্যা সমাধানে মন্ত্রীর আশ্বাস 

‘প্রবাসীদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে সরকার সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে। প্রধানমন্ত্রী আমাকে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন, আমিও আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো প্রবাসীদের সেবা করার।’ 

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকায় বসবাসরত বৃহত্তর সিলেটবাসীর সংগঠন জালালাবাদ অ্যাসোসিয়েশনে প্রবাসী কল্যাণ ডেস্ক চালু এবং মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী। 

প্রবাসীরা অভাব-অভিযোগ বা সমস্যার কথা জানাতে সরাসরি যোগাযোগের অনুরোধ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী বলেন, আমি নিজেও প্রবাসী ছিলাম, তাই প্রবাসীদের দুঃখকষ্ট আমি বুঝি। যে কোনো অভাব-অভিযোগ বা সমস্যা যেটা জরুরি ভিত্তিতে সমাধান দরকার, সেটা প্রয়োজনে সরাসরি আমার কাছে দিন। আমি যথাসাধ্য চেষ্টা করবো তা সমাধানের। 

কাওরানবাজারস্থ জালালাবাদ ভবনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সি এম কয়েস সামি। অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী ও যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিমা চৌধুরী মনির সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রবাসী কল্যাণ উপ-কমিটির চেয়ারম্যান ইশতিয়াক আহমদ চৌধুরী। মূল প্রবন্ধ পাঠ করেন ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের পরিচালক শোয়াইব আহমদ খান। 

জুবেদ/হাসান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়