ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

নিউ ইয়র্কে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৯, ৯ এপ্রিল ২০২৪  
নিউ ইয়র্কে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা অনুষ্ঠান ও ইফতার মাহফিলের আয়োজন করেছে প্রবাসী বাঙালিরা। সম্প্রতি হাইটসের কুইন প্যালেসে এই আয়োজন করে মা ফাউন্ডেশন ও সারাহ হোমকেয়ার।
 
এতে অংশ নেন বিভিন্ন স্টেট থেকে আসা প্রবাসী বাঙালিরা। পরিবারে সদস্যদের নিয়ে স্বতঃস্ফূর্তভাবে এই ইফতার মাহফিলে অংশ নেন তারা। 

এ সময় উপস্থিত ছিলেন সারাহ হোমকেয়ারের প্রেসিডেন্ট ডা. শাহজাদী পারভীন সারা ও ভাইস প্রেসিডেন্ট ডা. জি সি প্যাটেলসহ অন্যান্য কর্মকর্তারা।

শাহজাদী পারভীন সারা বলেন, এবার রমজানে আমাদের প্রোগ্রামে সবার অংশগ্রহণ দেখে ভালো লাগছে। সামনে ফাউন্ডেশনের পক্ষ থেকে আরও প্রোগ্রামের আয়োজন করা হবে।

সারাহ হোমকেয়ারের ভাইস প্রেসিডেন্ট ড. জি সি প্যাটেল বলেন, মা ফাউন্ডেশন আত্মমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। ফাউন্ডেশনের পক্ষ থেকে বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। যেমন স্বাস্থ্যসেবা, রিসার্চ, শিক্ষাসহ আরও বিভিন্ন সেবা। যে কেউ এসে সারাহ কেয়ার বা ফাউন্ডেশনে যোগাযোগ করে সেবা নিতে পারবেন। এ সেবার সাথে সবাইকে যুক্ত হওয়ার আহ্বান জানান জি সি প্যাটেল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা শওকত আকবর রিচি, বীর মুক্তিযোদ্ধা আবদুল আওয়াল, বীর মুক্তিযোদ্ধা ফারুক হোসাইন, বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা রোকেয়া সুলতানা, মুজিবুল হক, শামীম চৌধুরী, মিয়া মোহাম্মদ দুলাল, জাহাঙ্গীর আলম জয়, দেলোয়ার হোসেন শিপন, কামরুন নাহার, রাশেদ, খুরশীদ আলম, মানিক, শরিফ, জিয়াউল আলম, সালেহ আহমদ, নূরে আলম, আহমেদ শরীফ খান, রাজু, রিপন ও হালিমসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা।

পরে বীর মুক্তিযোদ্ধাদের হাতে সম্মানসূচক ক্রেস্ট তুলে দেওয়া হয়। 

/এনএইচ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়